বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

মেলান্দহে গাঁজাসহ তিনজন গ্রেফতার

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৪:৫৮
মেলান্দহে গাঁজাসহ তিনজন গ্রেফতার

জামালপুরের মেলান্দহে ১১ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে । রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার দুরমুট বৈশাখী মেলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তিনজনকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো: আশরাফুল ইসলাম (৪৫), মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা গ্রামের মৃত ফজলু মোল্লার ছেলে রেজাউল করিম বাদশা (৫৭), কুষ্টিয়ার মিরপুর উপজেলার খাদিমপুর গ্রামের মো. রহিমের ছেলে মো. উজ্জ্বল শেখ (৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মেলান্দহ থানা পুলিশ খবর পায় উপজেলার দুরমুট এলাকায় মাদক ক্রয়-বিক্রয় চলছে। পরে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ রাজু আহাম্মদের নির্দেশনায় উপ-পরিদর্শক মাসুদ রানা'র নেতৃত্বে একটি চৌকস অভিযানিক দল দুরমুট বৈশাখী মেলা এলাকায় মায়ের মাজার এর সামনে অভিযান চালিয়ে এগারো কেজি গাঁজাসহ মাদক কারবারের সাথে যুক্ত তিনজনকে হাতেনাতে আটক করে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ জানান, ১১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে