বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সুপেয় পানি নিয়ে শ্রমজীবি মানুষের পাশে সিঙ্গাইর উপজেলা প্রশাসন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৯:৩০
সুপেয় পানি নিয়ে শ্রমজীবি মানুষের পাশে সিঙ্গাইর উপজেলা প্রশাসন

তীব্র গরম ও তাপদাহ উপেক্ষা করে জীবিকার তাগিদে বেড় হওয়া শ্রমজীবি মানুষের জন্য বিনামূল্যে বিশুদ্ধ সুপেয় নিরাপদ ঠান্ডা পানি বিতরণ কেন্দ্র চালু করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা প্রশাসন। 'তীব্র তাপদাহে পর্যাপ্ত পানি পান করুন সুস্থ থাকুন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদ চত্বর সংলগ্ন শহিদ রফিক স্মরণীতে সোমবার (২৯ এপ্রিল) সুপেয় ঠান্ডা পানি বিতরণ কেন্দ্র সরোবর উদ্বোধন করেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

পানি বিতরণ কেন্দ্র সরোবর উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু, সহকারি কমিশনার (ভূমি) মো: হাবিবুর রহমান, উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক মোবারক হোসেন, সদস্য সচিব সুজন মোল্লা, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মো. উজ্জল হোসেন ও সার্টিফিকেট সহকারি ( নাজির) চৈতন্য চন্দ্র শীলসহ সেবাগ্রহীতা বিভিন্ন শ্রমজীবি মানুষ উপস্থিত ছিলেন

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু বলেন, প্রচণ্ড গরমে যখন জনজীবন বিপর্যস্ত তখন মানবিক কারণে শ্রমজীবি খেটে খাওয়া মানুষের জন্য বিশুদ্ধ নিরাপদ ঠান্ডা পানি বিতরণ কেন্দ্র চালু করা হয়েছে। তীব্র তাপদাহ যতদিন চলবে বিশুদ্ধ নিরাপদ ঠান্ডা পানি সরবরাহ কার্যক্রম ততদিন চলমান থাকবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে