বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

তীব্র গরমে কেরানীগঞ্জে কোস্টগার্ডের বিনামূল্যে চিকিৎসাসেবা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৯:৫৯
তীব্র গরমে কেরানীগঞ্জে কোস্টগার্ডের বিনামূল্যে চিকিৎসাসেবা

তীব্র গরমে ঢাকার কেরানীগঞ্জের কাউটাইলে বিনা মূল্যে চিকিৎসাসেবা এবং প্রয়োজনীয় ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে সংস্থাটির মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যোবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। দুস্থ ও নিম্ন আয়ের জনগোষ্ঠির প্রয়োজনের তুলনায় চিকিৎসাসেবা অপ্রতুল হওয়ায় বিভিন্ন সময় মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে আসছে বাংলাদেশ কোস্ট গার্ড।

এরই ধারাবাহিকতায় সোমবার দিনব্যাপী কেরানীগঞ্জ উপজেলার কাউটাইল এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে পাঁচ শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয় বলে জানান মুনিফ তকি।

এছাড়াও বর্তমানে বাংলাদেশে তীব্র তাপপ্রবাহ বিবেচনা করে উপপরিচালক চিকিৎসা কর্তৃক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের লেমন জুস প্রদান করা হয় বলে যোগ করেন তিনি।

এসময় উপ-পরিচালক চিকিৎসা সার্জন কমান্ডার এস এম বেলাল উদ্দীন এমফিল, এমপিএইচ, এএমসিসহ অন্যান্য মেডিকেল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে