শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আখাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী মুরাদের মতবিনিময়

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ১৫:৩৩
ছবি: যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

রোববার সকালে পৌরসভার হলরুমে অনুষ্ঠিত সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার আখাউড়া উপজেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যানপ্রার্থী শেখ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।

চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়া বলেন, আমি দুইবার আখাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলাম। অতীতের ভুলত্রুটির জন্য আমি ক্ষমা চাই। উপজেলা আওয়ামী লীগ আমাকে সমর্থন দিয়েছে। ডিজিটাল আখাউড়া থেকে স্মার্ট আখাউড়া গড়ার লক্ষ্যে কসবা-আখাউড়ার অভিভাবক আইনমন্ত্রী আনিসুল হকের উন্নয়নের সহযোগি হিসেবে আমি কাজ করতে চাই। আমি দলীয় নেতাকর্মীসহ আখাউড়াবাসীর কাছে দোয়া ও আমার প্রতীক আনারস প্রতীকে ভোট চাই। এসময় তিনি সাংবাদিকদের কাছে সহযোগিতা চান।

এসময় সভায় উপস্থিত আরেক চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়াকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি বলেন, কসবা-আখাউড়ার অভিভাবক, আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি সম্মান জানিয়ে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করলাম।

উল্লেখ্য, আগামী ২১ মে আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে বৈধ চেয়ারম্যান প্রার্থী তিনজন। শেখ বোরহান উদ্দিন সরে দাঁড়ানোয় এখন দুজন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্ধিতা হবে। মুরাদ হোসেন ভ্ইূয়া ছাড়া অপর প্রার্থী হলেন মোঃ মনির হোসেন। প্রার্থীতা প্রত্যাহার সময় শেষ হয়ে যাওয়ায় ব্যালটে শেখ বোরহান উদ্দিনের প্রতীক থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে