রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারনায় এগিয়ে তাজুল ইসলাম তাজ

স্টাফ রিপোর্ট, কুমিল্লা
  ০৬ মে ২০২৪, ১৯:৩২
ছবি-যায়যায়দিন

কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়েই মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। তীব্র তাপদাহ উপেক্ষা করে বিরামহীন প্রচারণায় ভোটারদের মন জয় করতে দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থী ও তাদের নেতা কর্মীরা। তবে এই নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় বেকায়দায় পড়েছেন আওয়ামী লীগের প্রতিদ্বন্দী প্রার্থীরা।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন ৪ জন, অপরদিকে সদ্য বহিস্কৃত উপজেলা বিএনপির আহ্বায়ক এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার(মটর সাইকেল), সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম( দোয়াত-কলম), সাবেক উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম তাজ(আনারস), জেলা পরিষদের সাবেক সদস্য ও সাবেক জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন শিশির( কাপ পিরিচ) ও সদ্য বহিস্কৃত উপজেলা বিএনপির আহ্বায়ক রমিজউদ্দীন লন্ডনী(ঘোড়া)।

নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণার শেষ দিকে মেঘনা উপজেলার বিভিন্ন এলাকায় সরেজমিন ঘুরে দেখা যায়, প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম তাজ।

তিনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও দীর্ঘদিন মেঘনা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দেয়ার সুবাধে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সহযোগী সংগঠনের তৃনমুল নেতাকর্মীসহ সাধারণ মানুষের সুখে-দুখে পাশে থেকে জনগনের আস্থা অর্জন করেছেন। জনগনের আস্থা অর্জনকে কাজে লাগিয়ে ৮মে নির্বাচনে চমক দেখাতে পারেন তিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে