রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
উপজেলা পরিষদ নির্বাচন

আখাউড়ায় চেয়ারম্যান পদ থেকে সড়ে দাঁড়ালেন সাবেক চেয়ারম্যান বোরহান

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ০৬ মে ২০২৪, ১৯:৩৬
আখাউড়ায় চেয়ারম্যান পদ থেকে সড়ে দাঁড়ালেন সাবেক চেয়ারম্যান বোরহান

আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোঃ মুরাদ হোসেন ভূঁইয়ার সমর্থনে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন আহমেদ।

গত রোববার বেলা সাড়ে ১২টার মোঃ মুরাদ হোসেন ভূইয়ার পরিচয় ও মত বিনিময় সভায় উপস্থিত হয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এ সময় শেখ বোরহান উদ্দিন বলেন, স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।' এ সময় তিনি মুরাদ হোসেনকে জয়ী করার আহবান জানান।

পৌর কার্যালয়ে আয়োজিত মত বিনিময় সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক মো. জয়নাল আবেদীন, চেয়ারম্যান প্রার্থী মোঃ মুরাদ হোসেন ভূঁইয়া। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আব্দুল মমিন বাবুল প্রমুখ।

উপজেলা পরিষদ নির্বাচনে শেখ বোরহান উদ্দিন ও মুরাদ হোসেন ছাড়াও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ মনির হোসেন প্রার্থী হয়েছেন। এখন মূলত মনির হোসেন ও মুরাদ হোসেনের মধ্যে প্রতিদ্ব›িদ্বতা হবে। আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে