রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ ও একই প্রতিষ্ঠানে অধ্যক্ষ জেলায় শ্রেষ্ঠ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ১১:৪৫
অধ্যক্ষ মো. আহছান হাবীব। ছবি: যায়যায়দিন

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ দিনাজপুর জেলার পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ ও একই প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আহছান হাবীব (কারিগরি পর্যায়ে) জেলায় শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছেন।

জানা গেছে, দিনাজপুর জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ের এক পত্রের মাধ্যমে জেলার পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ ও একই প্রতিষ্ঠানের প্রধান অধ্যক্ষ মো. আহছান হাবীব কে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ কারিগরি পর্যায়ে জেলায় শ্রেষ্ঠ হবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ পার্বতীপুর উপজেলায় (কারিগরি পর্যায়ে) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মো. আহছান হাবিব ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ পূর্বের গৌরব ধরে রাখতে সক্ষম হয়।

এ ব্যাপারে পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আহছান হাবীব এর সাথে যোগাযোগ করা হলে তিনি জেলা ও উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ তাঁর শিক্ষা প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে তিনি নিজে শ্রেষ্ঠ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বিগত পাঁচ বছর ধরে জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা ও উপজেলায় আমি ও আমার প্রতিষ্ঠান শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করে আসছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে