সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ইন্দুরকানীতে বিপুল ভোটে চেয়ারম্যান হলেন জিয়াউল আহসান গাজী

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১৬:৩৩
ছবি-যায়যায়দিন

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন জেলা যুবলীগ সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক পরিছনন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব জিয়াউল আহসান গাজী।

তিনি প্রথমবার নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন। তিনি ১১২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদন্দি উপজেল বিএনপির বহিষ্কৃত নেতা ফায়জুল কবির তালুকদার পেয়েছে ৭৭৪৩ ভোট, তবে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড এম মতিউর রহমান তিনি পেয়েছে মাত্র ২৭০৫ টি ভোট। উপজেলা নির্বাচন অফিস কতৃক এই তথ্য পাওয়া গেছে।

তাৎক্ষনিক প্রক্রিয়ায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বলেন এ বিজয়ে আমি খুশি আমার দির্ঘ দিনের রাজনৈতিক জিবনে সমাজ সেবা আমার নেশার মত হয়েগিয়ে ছিল। আমি এই উপজেলায় প্রথম নির্বাচন করেছি এলাকার জনগন আমাকে ভোট দিয়ে যে দায়ীত্ব অর্পন করেছে আমি আমার সকল প্রচেস্টা দিয়ে জনগনের সেই আশার প্রতিফলন করব ইনশাআল্লা আমি ইন্দুরকানী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়েতুলব। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

পুরুষ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মাহমুদুল হক দুলাল তিনি পেয়েছেন ৬৬৬৩ ভোট, তার নিকট তম প্রতিদন্দি বর্তমান ভাইস চেয়ারম্যান রুহুল আমি বাঘা তিনি পেয়েছেন ৪১২৫ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বৃহত্তর পত্তাশী ইউনিয়নের সফল চেয়ারম্যান মরহুম দেলোয়ার হোসেনের কন্যা দিলারা পারভিন তিনি পেছেছেন ১৬৮০৫ তার নিকট তম প্রতিদনিন্দ দিলরুবা মিলন নাহার (বর্তমান ভাইস চেয়ারম্যান পেয়েছেন ৫২৯৭ ভোটু।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে