সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিপুল ভোটে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আলী মুনছুর বাবু

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১৯:১৩
বিপুল ভোটে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আলী মুনছুর বাবু

বিপুল ভোটে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে আলী মুনছুর বাবু আনারস প্রতীকে ৪৯ হাজার ৯৫২ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক । ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ উপজেলার নির্বাচন শেষ হয়েছে। প্রথমধাপের এ নির্বাচনে ব্যালট পেপারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

গত বুধবার(৮ মে) সহকারী রিটার্নিং ও দামুড়হুদা উপজেলা নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আলী মুনছুর বাবুর নিকটতম প্রতিদ্বন্দ্বি এস এ এম জাকারিয়া আলম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৫৩০ ভোট এবং আবু তালেব ঘোড়া প্রতীক ২ হাজার ৫৯০ ভোট পেয়েছেন । এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে শফিউল কবীর ইউসুফ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে তানিয়া খাতুন ফুটবল প্রতীকে ৩৩ হাজার ৮৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহিদা বেগম কলস প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৪৭ ভোট।

দামুড়হুদা উপজেলা নির্বাচনে মোট ৯৬টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ৪৭ হাজার ৮২০ জন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে