সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

উপজেলা নির্বাচনে ফুলবাড়ীতে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১৯:৪৪
উপজেলা নির্বাচনে ফুলবাড়ীতে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা নির্বাচনে প্রতিদন্দিতা করতে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ১০ জন প্রাথী মনোনয়নপত্র দাখিল করেছে।

বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন প্রর্যন্ত আনলাইনের মাধ্যেমে তারা নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন। আগামী ৫জন অনুষ্ঠিত হবে ভোট গ্রহন।

চেয়ারম্যান পদে প্রতিদন্দিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির ছোট ভাই মুশফিকুর রহমান বাবুল ও সাবেক ইউপি চেয়ারম্যান তছির উদ্দিন মন্ডল ঢেপার ছেলে রফিকুল ইসলাম মন্টু।

ভাইচ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মমতাজ এর ছোট ভাই মকলেছার রহমান,সাবেক সেনা সদস্য সোলায়মান মন্ডল ও দলিল লেখক মামুনুর রশিদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার,শিউলি রানী রায় ও হাজরা বিবি। এছাড়া সীমা খাতুন নামে এক আগ্রহী প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করতে ব্যাথ হয়ে হতাশ হয়ে ফিরেছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মীর আল কাসাহ তমাল মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করে বলেন দাখিলকৃত মনোনয়নপত্র যাছাই-বাছাইন করার পর রিটার্নিং কর্মকর্তার কার্যলয় থেকে বৈধ্য প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

উপজেলা নির্বাচন কার্যলয় সুত্রে জানাগেছে এ উপজেলায় মোট ভোটার এক লাখ ৫২ হাজার ৪৭৮জন, এর মধ্যে মহিলা ভোটার ৭৬ হাজার ২০৪জন ও পুরুষ ভোটার ৭৬ হাজার ২৭৩জন তৃতীয় লিঙ্গের একজন। আগামী ৫জুন অনুষ্ঠিত হবে ভোট গ্রহন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে