সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রাঙ্গাবালীতে চেয়ারম্যান পদে চারজনসহ ১১ জনের মনোনয়ন দাখিল

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১৯:৫৪
রাঙ্গাবালীতে চেয়ারম্যান পদে চারজনসহ ১১ জনের মনোনয়ন দাখিল

আগামী ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চার, ভাইস চেয়ারম্যান পদে চার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন দাখিল করেছেন। বৃহস্পতিবার অনলাইনে মনোনয়ন দাখিলের শেষ দিন পটুয়াখালী অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মু. সাইদুজ্জামান মামুন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য মোহাম্মদ বাশেদ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য আরিফ বিন ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন শোভন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রওশন মৃধা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রবিউল হাসান।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাতোয়ারা লিপি, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফেরদৌসী পারভীন ও নারগিস পারভীন।

উল্লেখ্য, এই মনোনয়ন বাছাই ১২ মে, মনোনয়নপত্র বাছাইয়ের রিটানিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৩ থেকে ১৫ মে, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে এবং প্রতীক বরাদ্দ ২০ মে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে