সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

দোহারে মা ও মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

দোহার (ঢাকা) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ২০:০৭
ছবি-যায়যায়দিন

ঢাকার দোহার উপজেলায় মা ও মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। বুধবার (৮ মে) সন্ধায় উপজেলার বিলাসপুর ইউনিয়নের দেবীনগর এলাকায় নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, দেবীনগর এলাকার সৌদি প্রবাসী সিরাজ শেখ এর স্ত্রী কাজল (২৯) ও তার দেড় বছরের মেয়ে তাবাসুম (২)।

এ ঘটনায় নিহতের শাশুড়ি আসমা আক্তার জানায়, বুধবার বিকেলে কাজলের ঘরের দরজা বন্ধ থাকায় তাকে অনেক ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পাওয়ায় প্রতিবেশিদের ডেকে এনে সকলের সহযোগিতায় দরজা ভেঙে দেখি ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছেন মা কাজল ও মেয়ে তাবাসুম।

তিনি আরও জানায়, আমাদের পারিবারিকভাবে কোন দ্বন্ধ ছিল না। তবে সকালে কাজলের মন খারাপ ছিল। কি কারনে এবং কেন ওরা আতœহত্যা করলো বলতে পারছি না।

দোহার থানা পুলিশ লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করেন। চিরকুটে লেখা ছিল, “সবার কাছে একটি অনুরোধ আমার লাসটি পোছমাউনে দিয়েন না আর আমার সামীরে আমার লাসটা দেখাইয়েন না।

যদি দেখান তাহলে আমি মরেও সান্তি পাবো না। সবার কাছে আমি খমা চাইতেছে যদি কুনু ভুল করে থাকি তাহলে আমাকে মাপ করে দিবেন। মা আমার খাদিজাকে দেখে রেখ আর তোমার কাছে রেখ, আমার মরার লাসটা যেনো আমার বাবা বাড়ি থেকে দাফন কাফন করা হয়।”

এ বিষয়ে ঢাকা জেলা দোহার সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুল আলম জানান, এ ঘটনার খবর পেয়েই দোহার থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা মাথায় নিয়ে তদন্ত করা হবে। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং লাশটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে