বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভেঙে দিল সন্তান

শেরপুর প্রতিনিধি
  ২২ মে ২০২৪, ০৯:২৮
ছবি-যায়যায়দিন

সংসারের খরচের টাকা চাওয়াই মাকে পিটিয়ে পা ভেঙে দিল ছেলে। এমন ঘটনা ঘটেছে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও গ্রামের মো. রিয়াজ উদ্দিনের বাড়িতে। এ ঘটনায় গত সোমবার দিবাগত রাতে ছেলে মো. হাবিবুর রহমানকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। ২১ মে মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঝিনাইগাতী থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার বেলা সাড়ে ১১টার দিকে হাবিবুর রহমানের কাছে তার মা আল্পনা বেগম (৪৫) সংসার খরচ বাবদ কিছু টাকা চান।

এই টাকা চাওয়াকে কেন্দ্র করে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে টাকা না দিয়ে উল্টো মায়ের গায়ে হাত তুলে মারধর করাসহ দা দিয়ে এলোপাতাড়ি আঘাত করে দুই পা ভেঙে দেয়।

সোমবার রাতে হাবিবুরের বাবা রিয়াজ উদ্দিন (৫৫) থানায় এসে ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলকে মৌখিকভাবে বিষয়টি জানান।

বিষয়টি জানামাত্রই ওসি বছির আহমেদ বাদল মালিঝিকান্দা ইউনিয়নের বিট কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে বৃদ্ধার স্বামী রিয়াজ উদ্দিন বাদী হয়ে ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর রাতেই তাকে গ্রেফতার করে।

ঝিনাইগাতী থানার ওসি বছির আহমেদ বাদল এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, সন্তান কর্তৃক মা নির্যাতনের শিকার এমন ঘটনাটি জানামাত্রই আমি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে রাতেই তাকে গ্রেফতার করেছি।

গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে