রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

নাঙ্গলকোটে সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
  ২৪ মে ২০২৪, ১৯:২৭
ছবি-যায়যায়দিন

নাঙ্গলকোটের নবাগত নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী নাঙ্গলকোট প্রেসক্লাব সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শুক্রবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী। বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ সভাপতি জাকির হোসেন, সহ সাধারণ সম্পাদক বেলাল হোসেন রিয়াজ ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জনি।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সহ সভাপতি নিজাম উদ্দিন শাহিন, সাংস্কৃতিক সম্পাদক মো শাহজাহান, সহ সাংগঠনিক সম্পাদক তোফায়েল মাহমুদ বাহার, অফিস সম্পাদক মেহেদী হাসান ভূইয়া আজিম, সাহিত্য সম্পাদক মো. দুলাল মিয়া, প্রচার সম্পাদক শরীফ আহমেদ মজুমদার, অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু, ক্রীড়া সম্পাদক তোফায়েল হোসেন মজুমদার, আইসিটি সম্পাদক অরবিন্দ দাস, সদস্য জহিরুল ইসলাম রুবেল, আব্দুর রহিম বাবলু ও মাওলানা ইউসুফ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, নাঙ্গলকোটে অনেক গুণী মানুষ জন্ম নিয়েছেন। আমার আগেও এখানে অনেক ইউএনও দায়িত্ব পালন করেছেন। তারাও অনেক ভালো কাজ করছেন। এখানে সেবা দিতে আসছি।

জনসাধারণের কল্যাণে কাজ করে যবো। নাঙ্গলকোটের বিভিন্ন সমস্যা গুলো চিহিৃত করে সে লক্ষে কাজ করার চেষ্টা করব। এর জন্য প্রয়োজন সকলের আন্তরিক সহযোগীতা। তিনি ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদক নির্মূল এবং সমাজিক বিভিন্ন অপরাধ সহ সকল ধরণের অপরাধ দমনে কাজ করবেন বলেও আশাবাদ ব্যাক্ত করেন। তাছাড়া শিক্ষার মান উন্নয়ন এবং মান সন্মত শিক্ষা নিশ্চিত করণে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। তাছাড়া সমসময়িক সমস্যা গুলো চিহৃত করে তা সমাধান ও বাসতবায়ন কল্পে কাজ করতে তিনি সাংবাদিক সমাজসহ জনপ্রতিনিধি এবং সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে