রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

চাঁদপুরে লঞ্চ ও ফেরি চলাচল শুরু

চাঁদপুর প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ১৫:৫২
ছবি: যায়যায়দিন

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে চাঁদপুর থেকে শনিবার (২৫ মে) দিনগত রাত ১২টায় লঞ্চসহ সব ধরণের নৌযান এবং রোববার (২৬ মে) বিকাল ৫টায় চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ১টা থেকে পুনরায় চাঁদপুর লঞ্চঘাট থেকে লঞ্চ ও অন্যান্য নৌযান এবং হরিণা ফেরিঘাট থেকে চলাচল শুরু হয়েছে।

মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হোসেন এবং বিআইডাব্লিউটিসি চাঁদপুর হরিণা ফেরিঘাটের ম্যানেজার (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী।

বন্দর ও পরিবহন কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হোসেন বলেন, ঘুর্ণিঝড় রেমালের কারণে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ শনিবার দিনগত রাত ১২টায় সব ধরণের নৌযান চলাচল বন্ধ রাখা হয়। আজ দুপুর ১টা থেকে চাঁদপুর-ঢাকা ও চাঁদপুর-নারায়নগঞ্জসহ সব রুটে লঞ্চসহ সব ধরণের নৌযান চলাচল শুরু হয়েছে।

বিআইডাব্লিউটিসি চাঁদপুর হরিণা ফেরিঘাটের ম্যানেজার (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী বলেন, মঙ্গলবার সকালে ঘুর্ণিঝড়ের প্রভাবে বাতাসের গতি ও বৃষ্টি কমলেও ফেরিঘাটের পন্টুনগুলো ক্ষতিগ্রস্ত হয়। সকাল থেকে পন্টুনগুলো মেরামত করে দুপুর ১টায় চাঁদপুর-শরীয়তপুর ফেরি রুটে ফেরি চলাচল শুরু হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে