বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

শুদ্ধাচার পুরুস্কার পেলেন নলডাঙ্গার ইউএনও দেওয়ান আকরামুল হক

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
  ১০ জুলাই ২০২৪, ২০:৪৫
ছবি-যায়যায়দিন

নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান আকরামুল হক শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরপ শুদ্ধাচার পুরুস্কার পেয়েছেন।বুধবার বেলা ১০ টার দিকে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে জাতীয় শুদ্ধাচার পুরুস্কার হিসেবে সম্মাননা ক্রেষ্ট ও সনদ শ্রেষ্ঠ ইউএনওর হাতে তুলে দেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।

এ সময় নাটোর জেলা অতিরিক্ত জেলা প্রসাশক মাছুদুর রহমানসহ ৭ উপজেলার নির্বাহী অফিসাররা উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সরকারী অফিস প্রধান নির্বাচিত হওয়ায় ও পুরুস্কার প্রাপ্তিতে এক প্রতিক্রিয়া ব্যক্ত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান আকরামুল হক বলেন,উপজেলা পর্যায়ে সকলকে নিয়ে কাজ করার ফলেই এ পুরুস্কার অর্জিত হয়েছে।এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বন্ধ এবং দারিত্বশীল করে তুলবে।

তিনি আরো বলেন, সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশলের আওয়াতায় উপজেলা পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মকালিন সময়ে শুদ্ধাচার চর্চার স্বীকৃতি স্বরুপ শুদ্ধাচার পুরুস্কার ২০২৩-২৪ অর্থবছরে প্রদান করায় জেলা প্রশাসকের প্রতি বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই প্রাপ্তি ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে একজন সরকারী কর্মচারী হিসেবে জনসেবায় আত্মনিয়োগ করতে আরও উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে।

সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে দেশ এবং মানুষের সেবা করতে নিজেকে আরও বেশি উৎসর্গ করে দিতে চাই।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে