শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাথরঘাটায় আহŸায়ক কমিটি গঠন

ইমরান হোসাইন
  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
পাথরঘাটায় কমিটি গঠনের সভায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা

বরগুনা জেলার পাথরঘাটায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুদের নিয়ে আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১০ সেপ্টেম্বর সোমবার বিকেলে পাথরঘাটা প্রেস ক্লাব হলরুমে এ কমিটি করা হয়।

যায়যায়দিন পাথরঘাটা সংবাদদাতা ইমরান হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমকাল প্রতিনিধি ইমাম হোসেন নাহিদ, প্রথম আলো প্রতিনিধি আমিন সোহেল, নিয়াজ মোশের্দ প্রমুখ।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কমর্সূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। এ সময় তিনি আরও বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন, যেখানে উঁচু, নিচু, বণর্ বৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। বন্ধুসুলভ মনের অধিকারী যে কোনো বয়সের ব্যক্তি এ সংগঠনে এসে অনেকটা স্বাধীনভাবে কাজ করে নিজের মেধা ও প্রতিভার সাক্ষর রাখতে পারেন।

সভায় বক্তরা বলেন, সংবাদপত্র শুধু প্রচার যন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দপর্ণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে।  বতর্মান প্রেক্ষাপটে দেশে যেভাবে মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। তাই সামাজিক এই দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি ফ্রেন্ডস ফোরাম  সংগঠনের মাধ্যমে দেশের সব জেলা উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদশির্ক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফেন্ডস ফোরাম সত্যের পক্ষে সাহসী ভূমিকা রাখবে। আশা করি এতদাঞ্চলে এ সংগঠনের পতাকাতলে যুব সমাজ একত্রিত হয়ে নিযাির্তত নিপীড়িত অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরেও অবদান রাখবে। এ কাযর্ক্রমকে সহযোগিতার মাধ্যমে দৈনিক যায়যাযদিন  পত্রিকার প্রচার ও প্রসারকে বেগবান করার জন্য আহŸানও জানান।

পরে সবর্সম্মতিক্রমে বশিরুল আমিনকে আহŸায়ক ও নিয়াজ মোশের্দকে সদস্যও সচিব করে ১৩ সদস্যবিশিষ্ট আহŸায়ক কমিটি করা হয়। কমিটির অন্যরা হলো, আজিজুল হক যুগ্ম আহŸায়ক, আবু সালেহ যুগ্ম আহবায়ক, মামুন যুগ্ম আহŸায়ক, রাজ চক্রবতীর্ শুভ যুগ্ম সদস্য সচিব, মারিয়া যুগ্ম সদস্য সচিব, হৃদয় মালাকার সদস্য, মো. মারুফ বিল্লাহ্, মো. সোলায়মান, নাসরুল্লাহ লিমন, নওরীন জাহান মীম, মোসা. মারিয়া। সভা শেষে বন্ধুদের নিয়ে পৌরশহরের হাজি মিষ্টান্ন ভাÐারে রশমালাই খেয়ে ঘণ্টাব্যাপী আড্ডা জমানো হয়।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

পাথরঘাটা, বরগুনা

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12949 and publish = 1 order by id desc limit 3' at line 1