শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
শিক্ষা উপকরণ বিতরণ

ফুলবাড়ী

ইউনুছ আলী আনন্দ
  ২৭ নভেম্বর ২০১৮, ০০:০০
ফ্রেন্ডস ফোরাম ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে স্টুডেন্ট কেয়ার হাইস্কুলের পিএসসি পরীক্ষাথীের্দর মাঝে পরীক্ষা উপকরণ বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে স্টুডেন্ট কেয়ার হাইস্কুলের পিএসসি পরীক্ষাথীের্দর মাঝে পরীক্ষা উপকরণ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সাংবাদিক ইউনুছ আলী আনন্দ ও ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক কামালপুর মইনুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাইয়ের প্রদত্ত এসব পরীক্ষা উপকরণ বৃহস্পতিবার দুপুরে স্টুডেন্ট কেয়ার হাইস্কুলের কাযার্লয়ে বিতরণ করা হয়।

এ সময় বক্তরা বলেন, মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কমর্কাÐ পরিচালনা করে আসছে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ ছাড়া বিভিন্ন সামাজিক কাজেও আমরা অবদান রেখে আসছি। বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কমর্সূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। তার ধারাবাহিকতাই আজকে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিথি লালমনিরহাট সদর উপজেলা কৃষি কমর্কতার্ এনামুল হক, ফ্রেন্ডস ফোরামের সভাপতি স্টুডেন্ট কেয়ার হাইস্কুলের প্রধান শিক্ষক আতাউর রহমান বাদল, ফ্রেন্ডস ফোরামের সহসভাপতি স্টুডেন্ট কেয়ার হাইস্কুলের পরিচালক ডাক্তার মমিনুল ইসলাম, ফ্রেন্ডস ফোরামের সাংগঠনিক সম্পাদক ফুলবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসানুর রহমান, হযরত আবুবক্কর (রা.) কওমি ও হাফিজি মাদ্রাসার শিক্ষক হাফেজ মিজানুর রহমান, ফ্রেন্ডস ফোরাম সদস্য জুয়েল রানা প্রমুখ।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ফুলবাড়ী, কুড়িগ্রাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<24211 and publish = 1 order by id desc limit 3' at line 1