শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হাজীগঞ্জে মেধা বিকাশ পরীক্ষা

মো. আবু বকর ছিদ্দিক সুমন
  ২১ আগস্ট ২০১৮, ০০:০০
ভালো কাজের প্রত্যয়ে মেধা বিকাশ পরীক্ষার পবর্-৪ এর অনুষ্ঠিত হয়েছে

হাজীগঞ্জে মেধাবী মুখ ও প্রতিভার খেঁাজে আর শুভ কাজে আমাদের সঙ্গে থাকুন এবং ভালো কাজের প্রত্যয়ে জেজেডি ফ্রেন্ডস ফোরাম বন্ধুদের মেধা বিকাশ পরীক্ষার পবর্-৪ এর অনুষ্ঠিত হয়েছে। গত ৫ আগস্ট ট্রাস্ট প্রিমিয়ার স্কুলের শিক্ষাথীের্দর মাঝে এ মেধা বিকাশ পরীক্ষা নেয়া হয়।

পরে ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কাজী মোরশেদ আলম, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা জাকির হোসেন লিটন, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার বাতার্ প্রধান ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এবং হৃদয়ে টাদপুরের পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. সাইফুল ইসলাম, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সহসম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সবুজ ভদ্র, ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান খান প্রমুখ।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, ‘বন্ধুত্ব করি দেশ গড়ি’Ñ ¯েøাগানের ধারক করেও মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে দৃঢ়প্রতিজ্ঞ জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ সময় তিনি আরও বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরামের মাধ্যমে বুদ্ধিবৃত্তিক, সামাজিক ও সাংস্কৃতিক কমর্কাÐে অংশ নিয়ে সমাজের সবর্স্তরে জ্ঞানভিত্তিক পরিবেশ সৃষ্টি করতে চাই। তার ধারাবাহিকতায় এই মেধা বিকাশ পরীক্ষা।

ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কাজী মোরশেদ আলম তার বক্তব্যে বলেন, শিক্ষাথীের্দর জানার আগ্রহ বৃদ্ধি করতে এ ধরনের প্রতিযোগিতা ব্যাপক ভূমিকা পালন করবে ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কাজী মোরশেদ আলম, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা জাকির হোসেন লিটন, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার বাতার্প্রধান ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এবং হৃদয়ে টাদপুরের পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. সাইফুল ইসলাম, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সহ-সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সবুজ ভদ্র, ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমন, ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান খান, ফ্রেন্ডস ফোরামের সহ-সাধারণ সম্পাদক সুজন দাস, ফ্রেন্ডস ফোরামের সদস্য সুজিত চন্দ্র শাহা, ট্রাস্ট প্রিমিয়ার স্কুলের অধ্যক্ষ মো. টিটু মজুমদার, শিক্ষক মো. মহিউদ্দিন, শিক্ষিকা রাবেয়া বেগম, শিরিন বেগম এবং স্কুলের সব শিক্ষাথীর্ উপস্থিত ছিলেন।

সভাপতি

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

পূবর্ টোরাগড়, হাজীগঞ্জ, চঁাদপুর

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8744 and publish = 1 order by id desc limit 3' at line 1