logo
বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৫

  শিক্ষা জগৎ ডেস্ক য়   ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

গ্রিন ইউনিভার্সিটিতে নবীনবরণ

গ্রিন ইউনিভার্সিটিতে নবীনবরণ
বর্ণাঢ্য আয়োজনে গ্রিন ইউনিভার্সিটির 'সাংবাদিকতা ও গণমাধ্যম যোগাযোগ' বিভাগের স্প্রিং ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ১৭ ফেব্রম্নয়ারি বিশ্ববিদ্যালয়ের শেওড়াপাড়ার সিটি ক্যাম্পাসের সেমিনার হলে এই অনুষ্ঠানে আয়োজন করা হয়।

বিভাগীয় চেয়ারপারসন ড. অলিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির প্রধান এবং বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জিটিভি ও সারাবাংলা ডট নেট পত্রিকার প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা 'গেস্ট অব অনার' হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির বলেন, সাংবাদিকতা নিঃসন্দেহে চ্যালেঞ্জিং পেশা। তবে এর ভেতরেও সবচেয়ে বড় চ্যালেঞ্জটি হলো নৈতিকতা রক্ষা করা। সাংবাদিকরা হলেন সমাজের চোখ, তাদের মাধ্যমেই দেশ এমনকি গোটা বিশ্ব সব ধরনের পরিস্থিতি সম্পর্কে জানতে পারে।

নবীনবরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, সৈয়দ ইশতিয়াক রেজা, শহিদ উলস্নাহ বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিভাগের শিক্ষক জাকিয়া জাহান মুক্তা। এ ছাড়া নবীনবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিইউবির বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এসএমকে নাজমুল হক, শাখা প্রধান এবং বিভিন্ন অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে একই ভেনু্যতে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে