logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১২ জুলাই ২০২০, ০০:০০  

আশীর্বাদ চাইলেন কোয়েল মলিস্নক

আশীর্বাদ চাইলেন কোয়েল মলিস্নক
বলিউডের পর করোনার হানা এবার সরাসরি টলিউডে। ভাইরাসের থাবা পড়ল খোদ মলিস্নক পরিবারের উপর। সস্ত্রীক রঞ্জিত মলিস্নক, কোয়েল এবং তাঁর স্বামী নিসপাল রানে করোনা আক্রান্ত। টলিউড অভিনেত্রী কোয়েল নিজে নিশ্চিত করেছেন এই খবর। জানা গেছে, দীপা মলিস্নক, রঞ্জিত মলিস্নক এবং কোয়েলের শারীরিক অবস্থার খানিক অবনতি হয় ২ সপ্তাহ আগে। দিন ১৫ আগে থেকেই তাদের প্রত্যেকের শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছিল। সর্দি-কাশি, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। সম্প্রতি সোয়্যাব টেস্টের জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরেই রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গেছে। সন্তান ও পরিবারের জন্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন কোয়েল মলিস্নক।

কয়েক মাস আগেই সন্তানের জন্ম দিয়েছেন কোয়েল। বাচ্চাকে নিয়ে বাপের বাড়ি মানে অভিনেতা রঞ্জিত মলিস্নকের কাছেই ছিলেন তিনি। সেখানেই করোনা ভাইরাসে আক্রান্ত হন কোয়েলসহ তার পুরো পরিবার। এই খবর টুইটারে শেয়ার হতেই টলিউডের সব সেলিব্রেটিরা অভিনেত্রী এবং তার পরিবারের সুস্থতা কামনা করেন।

তবে এত কিছুর মাঝেও কোয়েল ভক্তদের স্বস্তির খবর অভিনেত্রীর বাচ্চা সুস্থ আছে। আর এ খবর জানিয়েছেন কোয়েলের স্বামী নিসপাল সিং। কোয়েল ও তার পরিবার বাড়িতেই হোম কোয়ারেন্টিনেই আছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে