logo
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৬

  কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   ২৯ মে ২০২০, ০০:০০  

কলমাকান্দায় ভূতুড়ে বিদু্যৎ বিলে গ্রাহক দিশেহারা

নেত্রকোনার কলমাকান্দায় পলস্নীবিদু্যতের গ্রাহকরা অস্বাভাবিক বিদু্যৎ বিল হাতে পেয়ে ক্ষোভে ফুঁসে উঠেছেন। তবে নেত্রকোনা পলস্নীবিদু্যৎ সমিতি অস্বাভাবিক বিদু্যৎ বিল পরবর্তীতে সমন্বয় করার কথা জানিয়েছে।

জানা যায়, করোনার প্রার্দুভাবে উপজেলা সদরসহ সব ইউনিয়নের পলস্নীবিদু্যতের গ্রাহকরা যেমন বিল দিতে পারেনি, তেমনি মিটার রিডাররাও বাড়ি বাড়ি গিয়ে মিটারের রিডিং আপডেট জানতে পারেননি। এই পরিস্থিতিতে পলস্নীবিদু্যৎ কর্তৃপক্ষ তাদের মনগড়া বিল তৈরি করে গ্রাহকদের হাতে ধরিয়ে দিচ্ছে। আর গ্রাহকরা ওই বিল হাতে পেয়ে ক্ষোভে ফুঁসে উঠেছেন। আগে যে গ্রাহকের মাসে বিল আসত ৩০০ টাকা বর্তমানে তার এসেছে ১,২০০ টাকা, আর যাদের বিল আসত ১ হাজার টাকা তাদের বিল এসেছে ৩ হাজার থেকে ৫ হাজার টাকা।

বিদু্যৎ গ্রাহক ফখরুল আলম খসরু বলেন, তার নামে বিল যেখানে প্রতিমাসে ৫০০ থেকে ৬০০ টাকা আসত এ মাসে এসেছে ১৪০০ টাকা। এ নিয়ে বিদু্যৎ অফিসে যোগাযোগ করলে তারা বলেন, পরবর্তীতে সমন্বয় করা হবে। বিদু্যৎগ্রাহক কবীর হোসেন বলেন, তার প্রতিমাসে বিল আসে এক থেকে দেড় হাজার টাকা। কিন্তু এ মাসে বিল এসেছে প্রায় আড়াই হাজার টাকা।

এ ব্যাপারে পলস্নীবিদু্যতের এজিএম আনিছুল হক বলেন, 'সরকারের নির্দেশনা অনুযায়ী ফেব্রম্নয়ারি, মার্চ ও এপ্রিল- এ তিন মাসের বিল জরিমানা ছাড়া আদায় করা হচ্ছে। আর গ্রাহকদের অসন্তোষ নিরসনে দ্রম্নত কার্যকর ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে