logo
শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৮ জুলাই ২০২০, ০০:০০  

৪ জেলায় চারজনের মরদেহ

নীলফামারীর কিশোরগঞ্জে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। অন্যদিকে, কক্সবাজারের রামু, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও ঠাকুরগাঁওয়ের হরিপুর থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নীলফামারী : নীলফামারীর কিশোরগঞ্জে শ্যামলী আক্তার (২৪) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আশিকুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় আশিকুরকে গ্রেপ্তার করছে পুলিশ। সোমবার বিকালে উপজেলার নিতাই ইউনিয়নের চাড়ালকাটা নদীর বেলতলি ঘাট ব্রিজের নিচ থেকে শ্যামলীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, হত্যার পর তার মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়। কিশোরগঞ্জ থানার ওসি এম হারুন অর রশিদ বলেন, গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার : কক্সবাজারের রামুতে অজ্ঞাত পরিচয় এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের রামু সরকারি কলেজের পশ্চিমে মজাহারুল উলুম মাদ্রাসা মাঠ থেকে অজ্ঞাত যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। স্থানীয়দের ধারণা, গলা কেটে ওই যুবককে হত্যা করা হয়েছে।

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুলস্নাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামে মাদকাসক্ত জুবায়ের চৌধুরীর (৩৫) বিরুদ্ধে তার বাবা হুমায়ুন কবির চৌধুরীকে (৭৫) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন হুমায়ুন কবির চৌধুরীর স্ত্রী অবসরপ্রাপ্ত শিক্ষিকা নিলুফার বেগম (৬৫)। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসীর সহায়তায় ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

হরিপুর (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের হরিপুরে নাগর নদীর সীমান্ত এলাকা থেকে রাজু (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু উপজেলার বকুয়া ইউনিয়নের রুহিয়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে। জানা যায়, ৮ মাস আগে শ্রমিকের কাজের জন্য ভারতের পাঞ্জাব যান রাজু। কাজ শেষে সোমবার রাতে ভারতের সীমান্ত দিয়ে চোরাই পথে দেশে ফিরছিলেন। সীমান্তঘেঁষা নাগর নদী পার হওয়ার সময় রাজু পানির প্রবল স্রোতে তলিয়ে যান। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা রাজুর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। হরিপুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে