logo
বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৯ জুলাই ২০২০, ০০:০০  

ডাকাতসহ ১২ জেলায় আটক ৫৬

ডাকাতসহ ১২ জেলায় আটক ৫৬
পাঁচ ডাকাতসহ ১২ জেলায় ৫৬ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে পাবনায় ৫, রংপুরে ৪, মুন্সীগঞ্জের শ্রীনগরে ৪, কুড়িগ্রামের রাজারহাটে ২, সিলেটের কানাইঘাটে ১, সাভারের আশুলিয়ায় ১, চট্টগ্রামের সীতাকুন্ডে ৩, জয়পুরহাটের কালাইয়ে ৬, মৌলভীবাজারের রাজনগরে ৬, কুষ্টিয়ার কুমারখালীতে ১২, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১০ ও নওগাঁয় ২ জন। প্রতিনিধিদের পাঠানো খবর:

পাবনা :পাবনা সদর উপজেলার সাধুপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে। আটকরা হলেন আসিফ শেখ, রাশেদ শেখ, জনি রহমান, সামিরুল ইসলাম সজল ও রকিবুল ইসলাম রাতুল। পুলিশ আটকদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র জব্দ করেছে।

রংপুর :রংপুর নগরীর ধাপ জেল রোড এলাকায় অনুমোদনহীন হিউম্যান কেয়ার ডায়গনস্টিক সেন্টার থেকে এমবিবিএস ও এফসিপিএস ডিগ্রি নামধারী ভুয়া ডাক্তার এবং তার তিন সহযোগীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) :মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বামী-স্ত্রীসহ ৪ সিএনজি ছিনতাইকারী পুলিশের হাতে আটক হওয়ার পর চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। তারা কেরানীগঞ্জ ও আশপাশের এলাকা থেকে সিএনজি ভাড়া করে চালককে কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ছিনতাই করত। এই কাজের মূল হোতা শ্রীনগর উপজেলার বিবন্দী বাগবাড়ি গ্রামের মারফত আলী শেখের ছেলে হাবীবুর রহমান শামীম।

রাজারহাট (কুড়িগ্রাম) :কুড়িগ্রাম সিআইডির একটি দল সোমবার চাঞ্চল্যকর সিদ্দিকুর হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সিআইডি দল রোববার রাতে সদর উপজেলার দাসেরহাট এলাকা থেকে চাঞ্চল্যকর সিদ্দিকুর হত্যা মামলার প্রধান আসামি আইনুল হক ওরফে আনোয়ার (৪০) ও আমানুল হক (২৭)কে আটক করে।

কানাইঘাট (সিলেট) :সিলেটের কানাইঘাট থানার ব্রাহ্মণগ্রাম এলাকার এক নারীকে গণধর্ষণের অভিযোগে মূল হোতা আবুল কালাম আজাদকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজাদ কানাইঘাট থানার ব্রাহ্মণগ্রামের নূর উদ্দিনের ছেলে। গত ২ জুলাই রাতে ওই গৃহবধূকে আবুল কালাম আজাদ এবং মুক্তার হোসেন নামের দুই লম্পট অস্ত্রের মুখে ধর্ষণ করে।

সাভার : সাভারের আশুলিয়ায় এক নারী পোশাকশ্রমিককে (২১) ধর্ষণের অভিযোগে রিয়াজুল নামের এক (২৫) যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার নারী পোশাকশ্রমিককে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) : সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ অভিযানে ১১০৫ লিটার চোলাই মদসহ একজনকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশের একটি দল জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের নন্দলাল রবিদাসের বাড়িতে অভিযান চালিয়ে ৩ লাখ ৩১ হাজার ৫০০ টাকা মূল্যের ১১০৫ লিটার চোলাই মদসহ সুভাষ রবিদাস (২৮) নামে একজনকে আটক করে। সে জেলার দোয়ারাবাজার উপজেলার টেংরা টিলা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুন্ডে পৃথক অভিযান চালিয়ে ১০২০টি ইয়াবাসহ তিন আসামিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটিয়ারী বাঁধন বাস কাউন্টারের সামনে এ অভিযান চালানো হয়। আটকরা হলেন আবুল কাশেম (৩৫), করিম (৩১), মাসুদ রানা (৩০)।

রাজনগর (মৌলভীবাজার) : মৌলভীবাজারের রাজনগরে অজ্ঞাত তরুণীকে হত্যা করে লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখার ঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ। সম্পূর্ণ ক্লুলেস এই মামলার রহস্য উন্মোচন করে দুই নারীসহ ৬ জনকে আটক করেছে। তবে এখন পর্যন্ত নিহত ওই তরুণীর ঠিকানা জানতে পারেনি পুলিশ। সোমবার দুপুরে এ নিয়ে প্রেস ব্রিফিং করেছেন জেলা পুলিশের এসপি ফারুক আহমেদ পিপিএম (বার)।

কুমারখালী (কুষ্টিয়া) : কুষ্টিয়ার কুমারখালীর পান্টি ইউনিয়নের সান্দিয়ারা গ্রামে মঙ্গলবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় তিনটি মামলা করা হয়েছে, ৩টি মামলায় ১১৫ জনকে আসামি করা হয়। এ পর্যন্ত তিন মামলায় ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুদফা সংঘর্ষে শতাধিক আহত হয়েছে। নারী, পুরুষ ১০ জনকে আটক করেছে পুলিশ। সরাইল থানার ওসি আল মামুন-মোহাম্মদ নাজমুল আহমেদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত দশজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

দুপচাঁচিয়া (বগুড়া) : গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তালোড়া বাজার এলাকা থেকে মঙ্গলবার ৫০টি ইয়াবা ও বহনকাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ নবীন হোসেন (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত নবীন তালোড়া পৌর এলাকার মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ছেলে।

নওগাঁ :নওগাঁয় সাড়ে ৫৬ হাজার টাকা মূল্যের ৬টি মোটর ও বৈদু্যতিক তারসহ চোর চক্রের ২ সদস্যকে বুধবার আটক করেছে জেলা ডিবি পুলিশ। আটককৃতরা হলেন, নওগাঁ জেলার রানীনগর উপজেলার চকাদিন নিমতলী গ্রামের মৃত খয়ের আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৩) এবং একই উপজেলার চকাদিন মোলস্নাপাড়া গ্রামের মোহসীন প্রামানিকের ছেলে শাহিনুর প্রামানিক (২৪)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে