logo
বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ৩১ জুলাই ২০২০, ০০:০০  

চার জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ

চার জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ
গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার -যাযাদি
বৃহস্পতিবার চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে। এদের মধ্যে গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রবাসীসহ ৩, গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাবা-ছেলে, যশোরের অভয়নগরে পথচারী ও খুলনার ডুমুরিয়ায় মোটরসাইকেল চালক নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর :

কাশিয়ানী (গোপালগঞ্জ) :গোপালগঞ্জের কাশিয়ানীতে ফ্লাইওভারের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লেগে সিঙ্গাপুর প্রবাসীসহ তার পরিবারের ৩ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার ভোর ৪টায় উপজেলার ভাটিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিঙ্গাপুর প্রবাসী খুলনার দীঘলিয়ার মোল্যাডাঙ্গা গ্রামের ইমদাদুল, তার বাবা জিয়ারুল ও দুলাভাই সাজ্জাদ মোলস্না। সাজ্জাদের বাড়ি নড়াইলের সিলনপুর গ্রামে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে দ্রম্নতগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। সকালে ঢাকা-দিনাজপুর আঞ্চলিক সড়কে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের শিয়ালগাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনী এলাকার ওছির উদ্দিন ও তার শিশুপুত্র জোবায়ের।

অভয়নগর (যশোর) : যশোরের অভয়নগরে পিকআপ গাড়ির ধাক্কায় হারুন হাওলাদার নামে এক পথচারীর মৃতু্য হয়েছে। বুধবার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হারুন হাওলাদার উপজেলার গুয়াখোলা গ্রামের করিম হাওলাদারের ছেলে। বিকালে অভয়নগর থানাসংলগ্ন যশোর-খুলনা সড়কের পাশের ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন হারুন হাওলাদার। এ সময় খুলনাগামী একটি পিকআপ তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিস সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে।

ডুমুরিয়া (খুলনা) : খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে বরাতিয়া এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ডুমুরিয়া স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। নিহত ব্যক্তি সাতক্ষীরার পাটকেলঘাটার খলিশখালী গ্রামের নয়ন। নয়ন মোটরসাইকেলযোগে খুলনা থেকে বাড়ি ফিরছিলেন। পথে বরাতিয়া নামক স্থানে একটি অজ্ঞাতনামা গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা নিহত নয়নকে উদ্ধার করে ডুমুরিয়া স্বাস্থ্য কমপেস্নক্সে প্রেরণ করে। হাইওয়ে ফাঁড়ি পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি জব্দ করেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে