logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

মাদক কারবারিসহ আটক ২৫

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৭ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

মোহনগঞ্জ (নেত্রকোনা) : মোহনগঞ্জে ৬৭ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- দেওথান গ্রামের আ. হকের ছেলে রিয়াজ হাসান বাবু ও ছোট পাইকুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে কাজল মিয়া। শুক্রবার রাতে উপজেলার শিবির রোড হতে তাদের প্রেপ্তার করা হয়।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার সকালে তাদের জুয়া আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মনিরামপুর (যশোর) : শুক্রবার রাতে মনিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলামসহ ৬ জনকে আটক করেছে। আটক অন্য আসামিরা হলেন- উপজেলার মুক্তারপুর গ্রামের শামসুল হক, আবু তালেব, নজরুল ইসলাম ও আমিনুর রহমান।

কুষ্টিয়া : কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলায় যুবলীগের দুই নেতাকে পুলিশ আটক করেছে। শুক্রবার রাতে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পুলিশ অভিযান চালিয়ে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু (৪০) ও কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে (৪৫) আটক করে।

উখিয়া ( কক্সবাজার) : কক্সবাজােেরর উখিয়ায় এনজিও কর্মী মাজহারুল ইসলাম (৩২) হত্যা কান্ডের ঘটনায় প্রধান হোতা আলা উদ্দিনকে পুলিশ গ্রেপ্তার করছে। শুক্রবার বিকেলে জালিয়া পালংয়ের সোনাইছড়ি খালার বাসায় আত্মগোপন থাকা অবস্থায় পুলিশ তাকে আটক করেন।

দিরাই (সুনামগঞ্জ) : দিরাইয়ে বিদেশি মদসহ দুইজনকে আটক করেছে দিরাই থানা পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেন মার্কেটের সামনে থেকে তিন বোতল বিদেশি মদসহ তাদের আটক করে পুলিশ।

কুমিলস্না : কুমিলস্নায় অস্ত্র ও ইয়াবাসহ সৈয়দ তারেকুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার ভোরে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ আদর্শ সদর উপজেলার ছাওয়ালপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে