logo
বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

  নাগেশ্বরী (কুড়িগ্রাম) সংবাদদাতা   ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০  

নাগেশ্বরীতে রাস্তা পাকা করার দাবি এলাকাবাসীর

কুড়িগ্রামের নাগেশ্বরীতে কাঁচা রাস্তায় কাদা জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে সন্তোষপুর ইউনিয়নের তালতলা থেকে বয়তুল্যামোড় পর্যন্ত সড়ক। চরম ভোগান্তির শিকার হচ্ছে এ রাস্তায় চলাচলকারী জনগণ। রাস্তাটি পাকা না হওয়ায় দুর্ভোগ পোহাচ্ছে এলাকাবাসী।

সরেজমিন ঘুরে দেখা যায়, উপজেলার সন্তোষপুর ইউনিয়নের তালতলা থেকে বয়তুল্যার মোড় পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার কাঁচা রাস্তাটি বৃষ্টিতে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

স্থানীয়রা জানান, নাগেশ্বরী, ভুরুঙ্গামারী ও ফুলবাড়ী উপজেলার বিভিন্ন যান এ রাস্তা দিয়ে চলাচল করে। রায়গঞ্জ, নাখারগঞ্জ, গোপালপুর বোর্ডেরহাট, আলেপের তেপতীর হাট-বাজারে যাতায়াত করতে এই রাস্তায় ব্যবহার করতে হয়। বর্তমানে কাঁচা রাস্তাটি কাদা পানিতে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। চরম ভোগান্তিতে পড়তে হয়েছে শিক্ষার্থীসহ এলাকাবাসীর। এছাড়া রাস্তাটির দুই দিকে নাওডাঙ্গা ও নিমকুশ্যা বিলের ওপর নির্মিত ব্রিজ ভেঙে যাওয়ায় চলাচলে আরও সমস্যার সৃষ্টি হচ্ছে।

স্থানীয় সাইফুর রহমান, আনিছুর রহমান, মকবুল হেসেন জানান, সামান্য বৃষ্টি হলেই রিকশা চালকরা যাত্রী নিয়ে যেতে চায় না। কোনো রোগী হাসপাতালে নিয়ে যেতে হলে বিপদে পড়তে হয়।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর বলেন, রাস্তাটি পাকা করার কাজে পানি নিষ্কাশনের জন্য ছোট ছোট কালভার্ট নির্মাণ করা হচ্ছে। আগামী ১ বছরের মধ্যে রাস্তাটি পাকা করার কাজ শেষ হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে