logo
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ অক্টোবর ২০১৯, ০০:০০  

ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে কিশোর নিহত

কুলাউড়া, চাটমোহর সরাইলে তিন লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্যদিকে কুলাউড়া, পাবনার চাটমোহর, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তিন লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

কুলাউড়া : কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পুটিছড়া পানপুঞ্জি এলাকার গভীর জঙ্গল থেকে বুধবার সকালে নিখোঁজের ৪ দিন পর ইছমত আলী (৩০) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইছমত আলী পৃথিমপাশা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মৃত ইছহাক আলীর ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৬ জনকে আটক করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, ইছমত পুঁটিছড়া পানপুঞ্জির পার্শ্ববর্তী বিরোধপূর্ণ লম্বাছড়া পানপুঞ্জিতে পাহারাদার হিসেবে কাজ করতো। গত ১১ অক্টোবর থেকে ইছমতের কোনো খোঁজ পাওয়া যায়নি। গত সোমবার নিখোঁজ হওয়ার ঘটনায় পানপুঞ্জির ফেরদৌস আহমদের স্ত্রী রোকেয়া বেগম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার বিভিন্ন তথ্যের সূত্রে রাত ৮টার দিকে স্থানীয় পুঁটিছড়া পানপুঞ্জিতে পুলিশ তলস্নাশি শুরু করে। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে এমন বিভিন্ন প্রাপ্ত তথ্যসূত্রে তলস্নাশির এক পর্যায়ে পুটিছড়া পানপুঞ্জির বড় ভোগাছড়ায় ইছমতের লাশ মাটিতে পুঁতে রাখার খবর পায় পুলিশ। বুধবার সকালে বড় ভোগাছড়া থেকে প্রায় ৩ ফুট মাটির নিচ থেকে ইছমতের লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে পুলিশ।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, জিজ্ঞাসাবাদের জন্য চয়নুলা (৪০), আশা হকিডক (২২), রিয়া রিচিল (২২), জুনেল (২৫), সাজিদ (১৮) ও রোকেয়া বেগম (৩০) কে আটক করা হয়। আটককৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে এবং আটক আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। কুলাউড়া থানার এসআই রহিম বাদী হয়ে হত্যা মামলা (নং ১০ তারিখ ১৬/১০/১৯) দায়ের করেছেন।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে গিয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় জায়েদুল ইসলাম। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যায়। এ ঘটনায় নিহতের মা নূরজাহান বাদী হয়ে ১১ জনের নাম উলেস্নখ করে এবং অজ্ঞাত আরও ১০/১১ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার ১নং আসামি ঈশ্বরগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার পৌর সদরের প্রতিশ্রম্নতি মডেল স্কুলের ছাত্র জাহিদুল ইসলাম এসএসসি নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে স্কুলের সামনে পৌঁছতেই কয়েকজন দুর্বৃত্ত মুখে কালো কাপড় বেঁধে জায়েদুল ইসলাম (১৫)কে ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতেই সে মারা যায়। জাহিদুল দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। এজহারভুক্ত এক আসামিকে আটক করা হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে ছেলে ইসমাইল হোসেনের ছুড়ে মারা ইটের আঘাতে খুন হয়েছেন বাবা খন্দকার ছানোয়ার হোসেন (৫৭)। মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত ছানোয়ার হোসেন ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে এবং তিনি হরিপুর পোস্ট অফিসের পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, বিকেলে ছেলে ইসমাইলের স্ত্রীর সাথে তার মায়ের তর্ক-বিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। এ খবর শুনে ইসমাইল বাড়িতে ফিরে তার মা কে মারতে উদ্যত হলে বাবা ছানোয়ার তাকে বাধা দেন। এ সময় তিনি লাঠি দিয়ে ছেলে ইসমাইলকে মারতে শুরু করলে তিনি দৌড় দেন। এক পর্যায়ে রাস্তা থেকে ইট তুলে তার বাবাকে লক্ষ্য করে ছুড়ে মারেন ইসমাইল। মাথায় ইটের আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়েন বাবা ছানোয়ার। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। প্রথমে তাকে হরিপুর বাজারের পলস্নী চিকিৎসক রতন কুমারের কাছে নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুকুর থেকে কার্টুনে ভরা এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের দত্তপাড়া গ্রামের বাগবাড়ি এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে