logo
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

  অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) সংবাদদাতা   ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

অষ্টগ্রামে সড়কের বস্নক সরে ঝুঁকিতে বিদ্যালয় ভবন

অষ্টগ্রামে সড়কের বস্নক সরে ঝুঁকিতে বিদ্যালয় ভবন
কিশোরগঞ্জের অষ্টগ্রামে সড়কের বস্নক সরে হুমকিতে আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন -যাযাদি
কিশোরগঞ্জের অষ্টগ্রামে নির্মাণের ৭ মাসের মাথায় সাভিয়ানগর জিসি-আলীনগর সড়কের বস্নক সরে গিয়ে ঝুঁকিতে পড়েছে আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন।

উপজেলা এলজিইডির সূত্রে জানা যায়, সাভিয়ানগর থেকে আলীনগর পর্যন্ত রাস্তাটি গত ২০১৫-১৬ অর্থবছরে ৫ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে ২,৬৫৬ মিটার কাজটি শুরু হয়ে চলতি বছরের এপ্রিল মাসে সমাপ্ত হয়।

সরেজমিন ঘুরে দেখা গেছে, এই রাস্তাটির সাইড বস্নক ও রাস্তার নীচে মাটি সরে গিয়ে সেখানে এখন মরণফাঁদে পরিণত হয়েছে। রাস্তার পাশে অবস্থিত আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়টি সাড়ে ছয়শ শিক্ষার্থী নিয়ে হুমকির মুখে রয়েছে।

আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হালিমা আক্তার জানান, বিদ্যালয়ের পাশে রাস্তা হয়েছে কিন্তু রাস্তাটির কাজ শেষ হওয়ার কিছু দিনের মধ্যেই বস্নক সরে যায়। এ কারণে ঝুঁকিতে রয়েছে দোতলা বিদ্যালয় ভবনটি। এ বিষয়ে প্রধান শিক্ষকের মাধ্যমে উপজেলা শিক্ষা কর্মকর্তা ও প্রকৌশলীকে জানানো হয়েছে বলে তিনি জানান।

উপজেলা প্রকৌশলী মাহবুব মোর্শেদ বলেন, রাস্তাটি তৈরির সময় এলাকার লোকজন রাস্তার ভেতর দিয়ে পাইপ টানার কারণে রাস্তাটির সমস্যা হয়েছে। তবে এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে