logo
বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

যশোরে হোসেন আলী হত্যার রহস্য উদ্ঘাটন

স্টাফ রিপোর্টার, যশোর

যশোরে আনসার সদস্য হোসেন আলী তরফদার (৫৭) হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডে জড়িত অভিযোগে ৭ জনকে আটক এবং হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গত দু'দিন ধরে ঢাকা, মাগুরা ও যশোর সদর থেকে এদের আটক করা হয়েছে। এলাকার আধিপত্য বিস্তার এবং 'হত্যার প্রতিশোধ' হিসেবে এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। রোববার দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গত ৩০ নভেম্বর দিনের বেলায় প্রকাশ্যে যশোর সদরের হাশিমপুর বাজারে গুলি করে হত্যা করা হয় বিশেষ আনসার সদস্য হোসেন আলী তরফদারকে।

হত্যাকান্ডে জড়িত অভিযোগে আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার হাশিমপুর এলাকার রাসেল (২৫), আনোয়ার (২৪), হাবিল ওরফে বার্মিজ (২২), বিজয় কুমার বিশ্বাস (২১), সুজন (২৩), সজল হোসেন (২২) ও আলী রাজ বাবু ওরফে ছোট বাবু (২৪)।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরও জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কারণ হিসেবে প্রাথমিকভাবে তিনটি বিষয় উঠে এসেছে। হত্যাকান্ডের মূল অভিযুক্ত জুয়েল ও মুন্নার সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তার বিরোধ ছিল। বছর দু'য়েক আগে হত্যাকান্ডের শিকার হয় মুন্নার পিতা বুলি ও জুয়েলের ভাই বাবলা। জুয়েল ও মুন্নার ধারণা ওই হত্যাকান্ডের পেছনে আনসার সদস্য হোসেন আলীর হাত রয়েছে। এছাড়া এলাকায় বৈদু্যতিক খুঁটি স্থাপন নিয়েও আসামিদের সাথে হোসেন আলীর বিরোধ ছিল। এসব কারণে আনসার সদস্য হোসেন আলীকে হত্যা করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে