logo
বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১৯ জানুয়ারি ২০২০, ০০:০০  

ফতুলস্নায় পাওনা চাওয়ায় ইলেকট্রিক মিস্ত্রি খুন

পৃথক ঘটনায় ৪ লাশ উদ্ধার

ফতুলস্নায় পাওনা চাওয়ায় ইলেকট্রিক মিস্ত্রি খুন
পাওনা টাকা চাওয়ার জেরে নারায়ণগঞ্জের ফতুলস্নায় ছুরিকাঘাতে খুন হয়েছে এক ইলেকট্র্রিক মিস্ত্রি। এছাড়া পৃথক ঘটনায় বগুড়ার সোনাতলা ও আদমদীতে ২ লাশ, ঝিনাইদহের কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তি ও বরিশালের হিজলায় অপর দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুলস্নায় পাওনা ৫ হাজার টাকা চাওয়ার অপরাধে আব্দুর রহিম (৩৫) নামে এক ইলেকট্রিক মিস্ত্রিকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। হত্যাকান্ডের মূলহোতা আসিফসহ (২৭) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে হত্যার আলামত নষ্ট করায় হত্যাকারীর মা রাজিয়া ও খালা সুলতানাকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ফতুলস্নার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে আসিফকে প্রধান আসামি করে ফতুলস্না মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহত আব্দুর রহিম শরীয়তপুরের জাজিরা থানার মাঝিকান্দির ইমান আলীর ছেলে। তারা সপরিবার ফতুলস্নার মাসদাইর গুদারাঘাট এলাকার ইলিয়াস সরদারের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করত।

মামলা সূত্রে জানা গেছে, মাসদাইর গুদারাঘাট এলাকার ইমান আলীর ছেলে রহিম ইলেকট্রিকের কাজ করত। সে কিছুদিন আগে আসিফের বাড়িতে ইলেকট্রিক কাজবাবদ ৫ হাজার টাকা পাওনা রয়েছে। আর রহিম সেই টাকা চাওয়ার কারণে আসিফের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আসিফসহ আরও কয়েকজন মিলে রহিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনাতলা (বগুড়া) : বগুড়ার সোনাতলায় শনিবার সকালে এক অজ্ঞাত (২৬) নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বালুয়া ইউনিয়নের রাখালগাছি গ্রামের তালতলা এলাকায় ঈদগাহ মাঠের পাশের ধানখেতে শনিবার সকালে ওই নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আদমদীঘি (বগুড়া) : পারিবারিক কলহের জের ধরে নুর ইসলাম (৪৭) নামের এক ব্যক্তির বাড়ির বারান্দা থেকে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার করজবাড়ী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত নুর ইসলাম ওই গ্রামের রজব আলীর ছেলে। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ দাফন করার অনুমতি দিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, করজবাড়ী গ্রামের নিহত নুর ইসলামের স্ত্রী ঝর্না বেগম সৌদি আরবে ৪ বছর থেকে প্রায় ৩ মাস আগে দেশে আসে। শুক্রবার নুর ইসলাম মসজিদে ফজরের নামাজ আদায় করে বাড়িতে আসে। স্ত্রী ঝর্না বেগম মর্নিংওয়াক শেষে বাড়ি ফিরে দেখেন স্বামী নুর ইসলাম বাড়ির বারান্দায় বাঁশের তীরের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানায়, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে।

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভাধীন হেলাই গ্রামের মাঠ থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকাল ৩টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তবে লাশের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে, সে মানসিক প্রতিবন্ধী বলে স্থানীয়রা জানিয়েছে।

পুলিশ জানায়, হেলাই গোরস্থান এলাকায় মাঠের মধ্যে এক অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে আছে এমন খবরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে, বেশ কিছুদিন ওই ব্যক্তি ওই এলাকায় ঘোরাফেরা করতো। সম্ভবত মানসিক ভারসাম্যহীন ছিল বলে যোগ করেন ওসি।

হিজলা (বরিশাল) : বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদী থেকে কলেজ পড়ুয়া ১ ছাত্রের লাশ উদ্ধার করেছে হিজলা থানা পুলিশ। ১৮ জানুয়ারি বেলা ১১টার দিকে হিজলা উপজেলার মেঘনা নদী থেকে হিজলা থানা পুলিশ লাশটি উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ ঝালকাঠি থানার মো. আব্দুল হালিম বিশ্বাসের ছেলে মেহেদী হাসান বাপ্পি ?(১৭) ঢাকা একাদশ শ্রেণিতে অধ্যয়নরত কলেজছাত্রের লাশ এমনটাই শনাক্ত করেছে স্বজনরা। পুলিশ জানায়, ১১ জানুয়ারি মেহেদী হাসান বাপ্পী নানাবাড়ির উদ্দেশে ঢাকা থেকে সুরভী লঞ্চে বরিশালের উদ্দেশে রওনা হয়, তার পাশের কেবিনে ছিল তার মা। সকালে ঘুম থেকে উঠে ছেলেকে খুঁজে না পেয়ে থানা পুলিশকে অবহিত করেন তিনি, পরে ৭ দিন পর ১৮ জানুয়ারি ভাসমান লাশ উদ্ধার করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে