logo
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ২০ জানুয়ারি ২০২০, ০০:০০  

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মেহেরপুরে আলোচনা সভা -যাযাদি
স্বদেশ ডেস্ক

নানা কর্মসূচির মধ্য দিয়ে রোববার দেশের বিভিন্ন স্থানে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, দুস্থদের শীতবস্ত্র বিতরণ ইত্যাদি। এসব কর্মসূচি থেকে জিয়াউর রহমানকে স্মরণের পাশাপাশি কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করা হয়। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

ঝিনাইদহ: জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে আলোচনা সভা ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। শহরের এইচএসএস সড়কের জেলা বিএনপি কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রদল। জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মাহবুব আলম মিলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. এস এম মশিয়ুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সদস্য সচিব অ্যাড. এম এ মজিদ। বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান আক্তার, জাহিদুজ্জামান মনা, মুন্সী কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস প্রমুখ।

মেহেরপুর: মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে কালাম মার্কেট মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে। জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রহমান, আনছারুল হক, ইলিয়াছ হোসেন প্রমুখ।

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। দুপুর ১২টার দিকে বিএনপির কার্যালয়ের পাশে উপজেলা বিএনপির সভাপতি রবিউল ইসলাম বুলেটের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক জাহারুল ইসলাম, মহাদেবপুর সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনির হক মনি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম হান্নান প্রমুখ। আলোচনা সভা শেষে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

চৌদ্দগ্রাম (কুমিলস্না): কুমিলস্নার চৌদ্দগ্রামে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে উপজেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হামিদ উদ্দীন মজুমদারের (সুমন) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী কবিরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি জিয়াউর রহমান জিয়া, যুবদল নেতা আকতার হোসেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে