logo
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যানের উপর হামলার অভিযোগ

ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক ও জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম হারুণের উপর সন্ত্রাসী হামলার অভিযৈাগ পাওয়া গেছে। বৃহষ্পতিবার বিকালে উপজেলা সদরের পুর্ব বাজারে এ ঘটনা ঘটে। তাকে প্রথমে ফদিরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

হামলায় বালিথুবা পুর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন তপাদারও গুরুতর আহত হন। পরে সন্ত্রাসী ফরিদগঞ্জ বাসষ্ট্যান্ডে বেশ কিছু অটোরিক্সা ভাংচুর করে।

জানা গেছে, বৃহষ্পতিবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও বিশ্বকাপ ক্রিকেট দলের দুই সদস্যের সংর্বধনা অনুষ্ঠান শেষে বিকালে বাড়ি ফিরছিলেন হারুণ। তিনি উপজেলা সদরের পুর্ব বাজারে মার্কেন্টাইল ব্যাংকের সামনে পৌঁছালে এক দল সন্ত্রাসী তার উপর হামলা করে। তারা হারুণকে অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় হারুণকে ফরিদগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে