logo
বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

রংপুর-সখিপুরে ৬৫ জন আটক

স্বদেশ ডেস্ক

রংপুর ও টাঙ্গাইলের সখিপুরে অভিযান চালিয়ে ৬৫ জনকে আটক করেছে পুলিশ। তার মধ্যে রংপুরে বিভিন্ন মামলায় ২২ ও সখিপুরে ৪৩ জন জুয়াড়িকে আটক করা হয়। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর:

রংপুর: রংপুরে নেশাজাতীয় ট্যাবলেট ও গাঁজাসহ ২২ জনকে আটক করেছে মহানগর পুলিশ। মঙ্গলবার রংপুর মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার ও মিডিয়া উইং মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার পর্যন্ত ২৪ ঘণ্টায় মহানগর মাহিগঞ্জ থানা পুলিশ বাহিনীর সদস্যরা ৩০ নং ওযার্ডের বীরভদ্র বালাটারী এলাকায় হানা দেন। এ সময় সেখান থেকে ১৭ পিস ইয়াবাসহ গোলজার হোসেন (৪২) ও মনিরুজ্জামানকে (২৯) আটক করা হয়।

পরশুরাম থানা পুলিশের অভিযানে নীলকণ্ঠ এলাকা থেকে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় হাবিবুর রহমানকে (৩৩)। একই থানার অভিযানে নীলকণ্ঠ জব্বারটারী পাকারমাথা হতে ৩০ গ্রাম গাঁজাসহ কামরুজ্জামান কাজলকে (৩২) আটক করা হয়। কোতোয়ালি থানা পুলিশের অভিযানে কলেজ রোড মাস্টার পাড়া হতে তৈয়ব আলী (৫০) ও লিটন মিয়াকে (২০) আটক করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা করা হয়েছে।

এছাড়াও বিভিন্ন মামলায় এবং গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত কোতোয়ালি থানায় ৪ জন, তাজহাট থানায় ১ জন, মাহিগঞ্জ থানায় ৪ জন, হারাগাছ থানায় ৪ জন, পরশুরাম থানায় ২ জন এবং গোয়েন্দা শাখা ১ জনসহ মোট-১৬ জনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়।

সখীপুর (টাঙ্গাইল): সখীপুরে জুয়ার আসর থেকে টাঙ্গাইল, গাজীপুর, ময়মনসিংহসহ বিভিন্ন জেলার ৪৩ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে ১ লাখ ৬ হাজার ৯শ ৬০ টাকা, মুঠোফোন এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। এ ঘটনায় থানার এসআই শুকান্ত রায় বাদী হয়ে জুয়া আইনে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, সোমবার রাত ১২টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের দেওয়ানপাড়া এলাকায় চারপাশ বনে ঘেরা অনাবাদি জমির ওপর তাবু টেনে জুয়া খেলতে বসে। পরে পুলিশ ওই জুয়ার আসরে অভিযান চালায়। পুলিশ আসর থেকে ৪৩ জন জুয়াড়িকে আটক করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে