logo
শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ২৯ মে ২০২০, ০০:০০  

করোনা মোকাবিলায় ক্র্যাবের 'কুইক রেসপন্স টিম' গঠন

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সদস্য ও তার পরিবারের চিকিৎসা সহায়তার জন্য 'কুইক রেসপন্স টিম' নামে ১৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ক্র্যাব কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদ সদস্যদের এক যৌথ বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রেসপন্স টিমের সদস্যরা ক্র্যবের উপদেষ্টা পরিষদের সদস্য এসএম আবুল হোসেন ও আমিনুর রহমান তাজের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন। এছাড়া সার্বিক তদারকি করবেন ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।

সংগঠনের যুগ্ম-সম্পাদক সাখাওয়াত কাওসারকে অহ্বায়ক ও কল্যাণ সম্পাদক ইসমাঈল হোসেন ইমুকে সদস্য সচিব করে ১৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন, আবু হেনা রাসেল- ০১৭০১-৮৮৫৬৬২, শহিদুল ইসলাম রাজি- ০১৯১৩-১৫৩৯৩৯।

শাহীন আলম- ০১৭৩১-৭৩০৪৪৩, রুদ্র মিজান- ০১৭১১-৮৭৬২৮৮, আবাদুজ্জামান শিমুল- ০১৭১৭-২২৭৬৯০, হালিম মোহাম্মদ- ০১৭১৩-০৬৭৯৬১, মনিরুজ্জামান উজ্জ্বল- ০১৯১১-৩৫৭০২৯, আলাউদ্দিন আরিফ- ০১৭১১-১৪০২৯০, দুলাল হোসেন- ০১৬১১-২২০৭৭০, জাহাঙ্গীর হোসেন বাবু- ০১৭১১-৮২৪৯৩, শাফি উদ্দিন আহমদ- ০১৬৭৭-৭৭৪৪৪০, ইমরান রহমান- ০১৭৭২-০৭৭১৩৬ ও সোহেল রানা- ০১৭১৭-৭৭৭৫৫৪।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে