শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৪ জুলাই ২০১৮, ০০:০০
সংবাদ সংক্ষেপ

ম্যানহোল থেকে

শিশু উদ্ধা

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের আগ্রাবাদ এলাকার শেখ মুজিবুর রোডের আইয়ুব ট্রেড সেন্টারের কাছে একটি ম্যানহোলে আটকে পড়া এক শিশুকে মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে উদ্ধার করেছে ফায়ার সাভির্স।

বন্দর থানার ওসি ময়নুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আগ্রাবাদ আট বছর বয়সী ওই শিশুর কান্না শুনতে পেয়ে স্থানীয়রা ফায়ার সাভিের্স খবর দেয়। ফায়ার সাভিের্সর উদ্ধারকমীর্রা ঘটনাস্থলে গিয়ে দুপুর সোয়া ২টার দিকে শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শিশুটির পরিচয় তারা জানতে পারেননি।

পানিতে ডুবে ভাই

বোনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের গুলাসার গ্রামে মঙ্গলবার সকাল ১১টার দিকে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। মৃতরা হলো গুলাসার গ্রামের বিল্লাল মিয়ার ছেলে তামিম মিয়া (৭) ও মেয়ে নাজমিম আক্তার (৫)।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. বিল্লাল হোসেন জানান, সকালে দুই ভাই-বোন খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরে ডুবে যায়। এদিকে, দীঘর্ সময় তাদের না পেয়ে স্বজনরা খুঁজতে শুরু করেন। অনেক খোঁজাখুঁজির একপযাের্য় পুকুরে অচেতন অবস্থায় তাদের পাওয়া যায়। এ অবস্থায় শিশু দুটিকে উদ্ধার করে হাসপাতালে আনার পথে তাদের মৃত্যু হয়।

অজ্ঞাত যুবকের

মৃতদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুলালপুর গ্রামের মাঠ থেকে মঙ্গলবার সকাল ১১টার দিকে অজ্ঞাতপরিচয় (২৫) এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শৈলকুপা থানার এসআই ইকবাল কবীর জানান, সকালে দুলালপুর গ্রামের মাঠে এক যুবকের মৃতদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মগের্ পাঠায়। মৃতদেহের পাশ থেকে বিষের বোতল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ছেলেটি আত্মহত্যা করেছেন।

বাস-লরি সংঘষের্

হেলপার নিহত

বরিশাল অফিস

বরিশালের উজিরপুরে নতুন শিকারপুর এলাকায় সোমবার দিনগত রাত ২টার দিকে যাত্রীবাহী বাস ও লরির সংঘষের্ মো. জহিরুল (২০) নামে বাসের হেলপার নিহত হয়েছেন। জহিরুল বরগুনার আমতলি উপজেলার সুলতান ফরাজির ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার এসআই আব্দুর রউফ জানান, বরিশালগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস উজিরপুর নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লরির সঙ্গে সংঘষর্ হয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হন। আহত হন কমপক্ষে ১৫ জন।

কলেজছাত্রের

মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের খানসামা উপজেলা গারপাড় শাহপাড়া গ্রাম থেকে মঙ্গলবার সকালে জয় শীল (১৬) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জয় শীল উপজেলার রামনগর গ্রামের ধনঞ্জয় শীলের ছেলে।

কাচিনীয়া কলেজের একাদশ প্রে ডুর ছাত্র। খানসামা থানার ওসি আব্দুল মতিন প্রধান জানান, সকালে ঝুলন্ত অবস্থায় জয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটতে পারে।

পানিতে ডুবে

শিশুর মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভাÐার ইউনিয়নের বেধদোল গ্রামে মঙ্গলবার দুপুরে পুকুরের পানিতে ডুবে খাইরুল ইসলাম (২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। খাইরুল ওই গ্রামের আব্দুর রহিমের ছেলে।

তুষভাÐার ইউপি চেয়ারম্যান নূর ইসলাম জানান, দুপুরে অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা করছিল খাইরুল। এ সময় সে পুকুরে পড়ে ডুবে যায়। পরে খোঁজাখঁুজির একপযাের্য় পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

গৃহবধূর ঝুলন্ত

মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়াডের্র একটি ভাড়া বাসা থেকে মঙ্গলবার ভোরে নাজমুন নাহার পপি (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পপি ওই এলাকার নুরুল আমিনের মেয়ে।

কোম্পানীগঞ্জ থানার এসআই জাকের হোসেন বলেন, বিয়ের পর থেকে পপিকে নিয়ে ৯ নম্বর ওয়াডের্র একটি ভাড়া বাসায় থাকতেন নবী। তাদের একটি ছেলে রয়েছে। সোমবার রাতে ছেলের জন্মদিন পালন করার বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগ্বিতÐা হয়। এর জের ধরে রাতের কোনো একসময় স্বামী ও ছেলেকে কক্ষের মধ্যে তালা দিয়ে রান্না ঘরে গিয়ে গলায় ফঁাস দিয়ে আত্মহত্যা করে পপি।

এ ঘটনায় নিহতের স্বামী নূর নবীকে (২৬) আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে