আলেশা কার্ড এবং প্লাটিনাম হোটেলের মধ্যে চুক্তি স্বাক্ষর

আলেশা কার্ড এবং প্লাটিনাম হোটেলের মধ্যে চুক্তি স্বাক্ষর

‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’- স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে আসা আলেশা কার্ড চুক্তি স্বাক্ষর করেছে প্লাটিনাম হোটেলের সঙ্গে। চুক্তি অনুযায়ী আলেশা কার্ড হোল্ডাররা প্লাটিনাম হোটেলের রুম এবং ব্যাংকুয়েট বুকিংয়ে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। এছাড়াও খাবারে এবং ফিটনেস সেন্টারে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

রোববার ৫ সেপ্টেম্বর ২০২১, চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ড লির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুননাহার, হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. রিফাত হোসেন, উইং হেড মো. সাগীর আলী এবং ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো. তারিক আজিজ। এছাড়াও প্লাটিনাম হোটেলের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার আলমগীর হোসেন, হেড অব সেলস মার্কেটিং মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি ম্যানেজার ইভেন্টস মার্কেটিং নুসরাত জাহান।

সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড, যা আলেশা হোল্ডিংস লির একটি অঙ্গপ্রতিষ্ঠান। দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডাররা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এক বছর মেয়াদি কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিরা ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে