শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাবি প্রতিনিধি
  ২৪ ডিসেম্বর ২০২০, ১৯:১২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থী মেহেদী হাসান রিশান। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৭তম ব্যাচের (৩য় বর্ষ) শিক্ষার্থী ছিলেন।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সার্জেন্ট শিবুনাথ সরকার জানান, মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার দড়ি বাউশিয়া এলাকা দিয়ে যাওয়ার সময় মেহেদীদের বহনকারী মাইক্রোবাসটি দূর্ঘটনার কবলে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেট কার দেখতে পান। মাইক্রোবাসটি একটি বৈদ্যুতিক খুটির সঙ্গে প্রচন্ড জোরে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে গিয়েছিল। এই মাইক্রোবাসের যাত্রী মেহেদীর অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তার মৃত্যু ঘটে। মাইক্রোবাসের অপর আরোহীদের স্থানীয় ভবের চর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মেহেদীর অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন জাবি উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। এক শোক বার্তায় উপাচার্য বলেন, সড়ক দূর্ঘটনায় মেহেদীর অকাল প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটলো। এটি তার পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। এ শোক তার পরিবারের সদস্যদের জন্য অনেক কষ্ট ও বেদনার। উপাচার্য মেহেদীর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করে তার আত্মার শান্তি কামনা করেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে