শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে "বঙ্গবন্ধু-নীলদলের" শীতবস্ত্র বিতরণ

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২১, ১৬:৫৯

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের 'বঙ্গবন্ধু-নীলদল'-এর উদ্যোগে মঙ্গলবার ৫ জানুয়ারি ২০২১, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্য প্রাঙ্গণে শীতার্ত ও অসহায় মানুষের মাঝে স্বাস্থবিধি মেনে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি সম্পন্ন করা হয়েছে। মোট ১০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল এবং স্বাস্থ্য সচেতনতার জন্য ১০০০ মাস্ক বিতরণ করা হয়।

অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের এই কর্মসূচী উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু ভাস্কর্য প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এই কার্যক্রম পরিচালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু-নীলদলের সহ-সভাপতি ও শিক্ষক সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম এবং বঙ্গবন্ধু-নীলদলের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আবির।

এছাড়াও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি কমিটির আহবায়ক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান এবং উক্ত কমিটির সদস্য সচিব ও টিপিএস বিভাগের বিভাগীয় প্রধান আল জাবির এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, ছাত্র উপদেষ্টা ড. শেখ সুজন আলী, পরিচালক (অর্থ ও হিসাব) ড. মো: তরিকুল ইসলাম, পরিবহন প্রশাসক মো: আরিফুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোঃ হুমায়ুন কবির।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বঙ্গবন্ধু-নীলদল কর্তৃক শীতবস্ত্র বিতরণের এই উদ্যোগের প্রশংসা করেন। মুজিব জন্মশতবর্ষে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ সারাদেশের সচ্ছল মানুষকে এরকম মহৎকর্মে উদ্বুদ্ধ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে