মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ১৪ চৈত্র ১৪২৯
walton

জবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত 

জবি প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১৩:০২

"মিলবো প্রাণে, গড়িব ঐক্য, বাড়াবো শক্তি, দেখাবো আলোর পথ" স্লোগানকে সামনে রেখে উচ্ছ্বাস ও উদ্দীপনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

পুনর্মিলনী উপলক্ষে শনিবার (১৮ মার্চ) সকাল থেকে রাত পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে চলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থীদের পদচারণা। বহুদিন পর ফিরে পাওয়া বন্ধুদের সঙ্গে গল্প, গান, কবিতা আর আড্ডায় সবাই যেন ফিরে পেয়েছিলেন তারুণ্যের সেই ক্যাম্পাস জীবন।

দিনব্যাপী অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞান অ্যালামনাইয়ের আহ্বায়ক জহির উদ্দিন খসরুর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ ওলিদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এসময় তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় মায়ের ভূমিকা পালন করে। মাত্র সতেরো বছরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় অনেক পুরোনো বিশ্ববিদ্যালয়কে ছাড়িয়ে গেছে এটাই তার প্রমাণ। জগন্নাথ কলেজও সেই ভূমিকা পালন করেছে। এখন অনেক মেধাবীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আসছে। দেশের প্রতিটি ইউনিয়নের ছেলেমেয়ারা জগন্নাথে আছে। আমি বিদেশের মাটিতে গেলেও জগন্নাথের ছাত্রছাত্রীদের খুজে পাই।

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ময়মনসিংহ-১১ এর সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর কামালউদ্দিন আহমদ ও বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডক্টর মোঃ মেজবাহ-উল-আজম সওদাগর সহ বিভাগের অন্যান্য শিক্ষক এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে