বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

শাবির নৃবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সঞ্জয়-রবিউল

শাবি প্রতিনিধি
  ১০ জুন ২০২৩, ১০:৩০
শাবির নৃবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সঞ্জয়-রবিউল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘নৃবিজ্ঞান এলামনাই অ্যাসোসিয়েশনে’ নতুন নেতৃত্ব এসেছে।

এতে ওই বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ও সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস সভাপতি এবং চতুর্থ ব্যাচের শিক্ষার্থী এন এম রবিউল আওয়াল চৌধুরী সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৩টায় নৃবিজ্ঞান বিভাগে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এই চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি ওলি হাম্মাদ চৌধুরী।

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ড. আশরাফুল আলম হেলাল, নাজিয়া মাহমুদ চৌধুরী ও জামাল উদ্দিন, সহ-সাধারন সম্পাদক ড. শাহজাহান মিয়া, প্রলয় রায় ও বুলবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসাইন পলাশ, সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, অর্থ সম্পাদক চৌধুরী ফারহানা ঝুমা, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জ্বল, সহ-দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ ভান্না, সাংস্কৃতিক সম্পাদক জাফরিন আহমেদ লিজা, প্রকাশনা সম্পাদক মো. হারুন-অর-রশিদ সুমন, প্রচার সম্পাদক তন্ময় সরকার, সহ-প্রচার সম্পাদক সুদীপ্ত দাস গুপ্ত, শিক্ষা ও গবেষণা সম্পাদক মুরশিদ হাসান স্বপন এবং সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. আশরাফুল হক অপূর্ব।

এছাড়া ব্যাচ প্রতিনিধি হিসেবে মনোনীতরা হলেন- প্রথম ব্যাচ থেকে হাবিবা লাবণী শুভ্রা, দ্বিতীয় ব্যাচ থেকে মনি পাল, তৃতীয় ব্যাচের মো. সালাউদ্দিন সবুজ, চতুর্থ ব্যাচের মো. আসাদুজ্জামান, পঞ্চম ব্যাচের নয়ন মনি দেব, ষষ্ঠ ব্যাচের এইচ আল মামুন, সপ্তম ব্যাচের শাহিন-উর রহমান, অষ্টম ব্যাচের সঞ্জয় কিশোর সরকার, নবম ব্যাচের মো. শরীফুল আলম ভূঁইয়া, দশম ব্যাচের আমিনা খাতুন খুশি, ১১তম ব্যাচের খুরশিদ আলম রোহান, ১২তম ব্যাচের মতিউর রহমান মধু, ১৩তম ব্যাচের আহমেদুল আরেফিন আসিফ, ১৪তম ব্যাচের মিঠুন গোস্বামী, ১৭তম ব্যাচের মাহবুবুর রহমান, ১৮তম ব্যাচের আকাশ সাহা, ১৯তম ব্যাচের আতিক রহমান, ২০তম ব্যাচের অনিন্দ্য সরকার, ২১তম ব্যাচের মো মাসুম বিল্লাল ও ২২তম ব্যাচের দীপ্ত রায়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে