বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

দুবাইয়ে বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নওশের সুমন, ইউএই প্রতিনিধি
  ০৭ জুন ২০২৩, ১৭:৪১
দুবাইয়ে বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক শহর দুবাইয়ে পাঠক নন্দিত জনপ্রিয় জাতীয় দৈনিক পত্রিকা ‘যায়যায়দিন’ এর ১৮তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) রাতে দুবাইয়ের একটি অভিজাত হোটেলের বলরুমে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কনস্যুলেট দুবাই ও উত্তর আমিরাতের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বি এম জামাল হোসেন দৈনিক যায়যায়দিন পত্রিকার সু-দীর্ঘ ইতিহাসের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় ও পাঠকনন্দিত একটি পত্রিকা দৈনিক যায়যায়দিন। দীর্ঘ পথ চলায় অনেক চড়াই-উৎরাই পেরিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পেশাদারিত্ব বজায় রেখে পাঠকের অন্তরে জায়গা করে নিয়েছে পত্রিকাটি। দেশের গণ্ডি পেরিয়ে বহির্বিশ্বে অবস্থানরত প্রবাসী বাংলাদেশী বিশাল জনগোষ্ঠীর সামনে ই-পেপার, অনলাইন, মাল্টিমিডিয়া সহ বিভিন্নভাবে প্রতিনিয়ত সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপন করে যাচ্ছে মূলধারার এই গণমাধ্যমটি। দৈনিক যায়যায়দিন অতীতের মত আগামীতেও সততা, নিষ্ঠা, পক্ষপাতমুক্ত এবং পেশাদারিত্বের সাথে সকল কার্যক্রম অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় দৈনিক যায়যায়দিন পত্রিকার ইউএই প্রতিনিধি, মালিকপক্ষ, কলাকুশলী, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন বি এম জামাল হোসেন।

বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র সাংগঠনিক সম্পাদক এবং দ্যা ডেইলি স্টার এর আরব আমিরাত প্রতিনিধি আব্দুল্লাহ আল শাহিনের সঞ্চালনায় কমিউনিটি ব্যক্তিত্ব বুলবুল আহমেদ মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন এর ইউএই প্রতিনিধি নওশের আলম সুমন।

সভাপতির বক্তব্যে জনাব বুলবুল আহমেদ মুকুল বলেন, বাংলাদেশের প্রথম সারির গণমাধ্যম যায়যায়দিন পত্রিকা এখন সারাবিশ্বে সমাদৃত, জনপ্রিয় এবং পাঠকের আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে। এতো সুন্দর আয়োজনের মাধ্যমে দুবাইয়ের বুকে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন তারই প্রমাণ। দৈনিক যায়যায়দিন পত্রিকা প্রবাসী বাংলাদেশিদের কন্ঠস্বর হয়ে তাদের দুঃখ-দুর্দশা, সমস্যা-সম্ভাবনা সহ দুইদেশের ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও সম্পর্ক উন্নয়নে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের দ্বিতীয় সচিব বদরুল আহমেদ। কমিউনিটি ব্যক্তিত্ব শওকত মোল্লা, জাহিদ হাসান পারভেজ, মোস্তাফিজুর রহমান। বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি ও সময় টিভি ইউএই প্রতিনিধি শিবলী আল সাদিক। বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র সাধারণ সম্পাদক, এখন টিভি ও প্রতিদিনের বাংলাদেশ ইউএই প্রতিনিধি কামরুল হাসান জনি। যুগ্ম সম্পাদক সাংবাদিক এসএম মোদাসসের শাহ। বায়ান্ন টিভি আমিরাতের সিইও এবং একাত্তর টিভি ইউএই প্রতিনিধি লুৎফুর রহমান। যমুনা টিভি ইউএই প্রতিনিধি মেহেদি মোল্লা। বাংলা ট্রিবিউন ইউএই প্রতিনিধি ইরফানুল ইসলাম। নিউজ ২৪ টিভি প্রতিনিধি মামুন মাহিন। সাংবাদিক সৌরভ খান, ইয়াসির খোকন।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ছাড়াও সংযুক্ত আরব আমিরাতের কমিউনিটি নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন। যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে