মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কুয়েতে বাংলাটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

কুয়েত প্রতিনিধি
  ১০ জুন ২০২৩, ১১:২৫

কুয়েতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশ-বিদেশে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন বাংলাটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কুয়েতের খাইতান এলাকার রাজধানী প্যালেস এর হলরুমে বাংলাটিভি দর্শক ফোরাম কুয়েতের আয়োজনে বাংলাটিভি সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাটিভি দর্শক ফোরাম কুয়েতের উপদেষ্টা আব্দুল হাই মামুন।

বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক ও কুয়েতে বাংলাটিভির প্রতিনিধি আ হ জুবেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কুয়েত'র কান্ট্রি ম্যানেজার এইচ.এম.আবু বকর সিদ্দিক।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েত'র সভাপতি লুতফুর রহমান মুখাই আলী, প্রবাসী আওয়ামী লীগ নেতা হুসেন মোহাম্মদ আজিজ,বিমল কান্তি রায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত শাখার সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মুহিত নাজমুল, সমাজসেবক মুরাদুল হক চৌধুরী ও বাংলাদেশ প্রেসক্লাব কুয়েত'র সভাপতি,কুয়েতে সময়টিভির প্রতিনিধি মইন উদ্দিন সরকার সুমন।

বক্তব্য রাখেন, নজরুল ইসলাম শাহিন, শহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ ইসমাইল, মোয়াজ্জেম হোসেন,কুরবান আলী,জাহিদুর রহমান, সাইফুল ইসলাম, কামাল হোসেন,মীর তারেক,আব্দুল বাতেন,বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সিনিয়র যুগ্ম সম্পাদক আল আমিন রান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত, প্রজেক্টরের মাধ্যমে বড় স্ক্রিনে বাংলাটিভির সম্প্রচার বিষয়ে একটি ভিডিও চিত্র প্রদর্শন ও কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামানের বক্তব্য প্রদর্শন করা হয়। রাষ্ট্রদূত বাংলাটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, বাংলাটিভি প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বেশ অনেকগুলো প্রোগ্রাম নিয়মিত প্রচার করছে, নিঃসন্দেহে এটি প্রশংসনীয়।প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বাংলাটিভি আরো ভালো কিছু করুক সে প্রত্যাশা ব্যক্ত করেন রাষ্ট্রদূত। প্রবাসীরা যেনো বৈধপথে রেমিট্যান্স প্রেরণের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় সহায়ক ভূমিকা রাখেন এবং কুয়েতের স্থানীয় আইন মেনে চলার জন্যও রাষ্ট্রদূত আহবান করেন।

অনুষ্ঠানের শেষ পর্বে বাংলাটিভির ষষ্ঠ বর্ষপূর্তি ও সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শাহ্‌ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েত'র প্রবাসী কণ্ঠশিল্পীরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে