বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

আমিরাতে সাংবাদিক এজাজ মাহমুদকে প্রেসক্লাবের সংবর্ধনা

ইউএই প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ১৩:৫৪
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের জ্যেষ্ঠ সাংবাদিক ও প্রবাসী বিষয়ক কনসালটেন্ট এজাজ মাহমুদকে সংবর্ধনা দিয়েছে আমিরাতে পেশাদার সাংবাদিকদের প্রভাবশালী সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই। রবিবার ( ২৬ মে) রাতে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ’র একটি হোটেলে বাংলাদেশ প্রেস ক্লাব ইউএই’র সাথে মতবিনিময়কালে তাকে সম্মাননা তুলে দেন সংগঠনের সদস্যরা।

এসময় এজাজ মাহমুদ প্রবাসে থাকা সাংবাদিকদের সংবাদ যোদ্ধা উল্লেখ করে বলেন, ‘নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও সাংবাদিকতা পেশায় প্রবাসে যারা নিয়জিত রয়েছেন মূলত প্রবাসী সংবাদ যোদ্ধা। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও পেশাদারিত্বের দিক থেকে আরব আমিরাতের গণমাধ্যমকর্মীরা যথেষ্ট এগিয়ে আছেন। তাদের এই কর্মের যথাযথ মূল্যায়ন করা জরুরি।’

সংগঠনের সভাপতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন সাবেক সভাপতি শিবলী আল সাদিক, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান জনি, সহ-সভাপতি এস এম মোদাসসের শাহ, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আসিফ।

এসময় দেশে থাকা প্রবাসী পরিবারের সদস্যদের দ্রুত পুলিশি সেবা ও আইনি সহায়তার জন্য বিভিন্ন জেলায় পুলিশের ‘প্রবাসী সহায়তা ডেস্ক’ চালুর পেছনে ভূমিকা রাখায় এজাজ মাহমুদকে ধন্যবাদ জ্ঞাপন করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে দেশের গণমাধ্যমকে আরো বেশি সোচ্চার হওয়ার প্রত্যাশাও করেন তারা।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ ইরফানুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ নিয়াজ, সদস্য সৈয়দ খোরশেদ আলম, জাসেদুল ইসলাম, আরিফ শিকদার বাপ্পী, শামসুল হক ও মোশাররফ হোসেন প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে