বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

সৌদি আরবে চট্টগ্রাম সমিতি দাম্মাম পূর্বাঞ্চল প্রদেশের ঈদ পূর্নমিলনী

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৩ জুন ২০২৪, ১২:৩৪
ছবি-যায়যায়দিন

মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চট্টগ্রাম সমিতি দাম্মাম পূর্বাঞ্চল প্রদেশের উদ্যোগে এক ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি দাম্মাম শহরের সিকোস্থ "রাইয়ান হলে" অনুষ্ঠিত ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভার শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক খোরশেদ আলম ও আব্দুল কুদ্দুসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারন সম্পাদক ডা. আহমেদ সাঈদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা গিয়াস উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক তারেক জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুলের পরিচালক উপদেষ্টা ইলিয়াস, উপদেষ্টা তাহের আলম, সোলায়মান, মহররম আলী, কোষাধ্যক্ষ ইসমাইল শাহ, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান টিপু, লোকমান হাকিম, রাশেদ, আইয়ুব খান, নজরুল, এরশাদ, মিনহাজ, সেকান্দর আলী, জিল্লুর রহমান, ইসমাইল রানা, মো. সেলিম চৌধুরী, শওকত, সাঈদ, ফিরোজ খান, মাহবুব আলম সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম সমিতি পূর্বাঞ্চলের প্রদেশ দাম্মাম একটি প্রবাসী কল্যাণ মূলক সংগঠন হিসেবে দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করবে এই আশা ব্যক্ত করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে