সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

পরকীয়া প্রেমে ইন্দ্রনীলের স্ত্রী!

যাযাদি ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৮
ইন্দ্রনীল ও আশিষের সঙ্গে বরখা (বাঁ থেকে)

টলিউডের তারকা দম্পতি ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা সেনগুপ্ত। ২০২১ সালে জানা যায়, ভেঙে যাচ্ছে তাদের দীর্ঘ ১৩ বছরের সংসার। বিয়েবিচ্ছেদ না হলেও বর্তমানে আলাদা থাকছেন তারা। এরই মাঝে গুঞ্জন চাউর হয়েছে, এক অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বরখা সেনগুপ্ত।

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘গত বছর থেকে অভিনেতা-প্রযোজক আশিষ শর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বরখা সেনগুপ্ত। বরখা ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে কথা বলতে চান না। সবরকম প্রচার থেকেও দূরে থাকেন। বিশেষ করে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলতে পুরোপুরি নারাজ। তবে আশিষ-বরখা একসঙ্গে বাইরে ঘুরতে বের হতে মোটেও লজ্জাবোধ করেন না। প্রথমে তাদের মাঝে বন্ধুত্ব তৈরি হয়, তারপর তা প্রেমে রূপ নেয়।’

গত ২০ ফেব্রুয়ারি আশিষ শর্মার জন্মদিন ছিল। এ উপলক্ষে বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন তিনি। তাতে উপস্থিত ছিলেন বরখা। বিভিন্ন পার্টিতে একসঙ্গে যোগ দেওয়া ও নাচতেও দেখা যায় এই জুটিকে।

বরখা সেনগুপ্ত এখনো তার নামের সঙ্গে স্বামীর উপাধি ব্যবহার করছেন। গত বছরের জুলাই মাসে ওটিটিপ্লের সঙ্গে আলাপকালে বরখা সেনগুপ্ত বলেছিলেন— ‘আমি এখনো আমার স্বামীর উপাধি আমার নামের সঙ্গে ব্যবহার করছি। কারণ কাগজপত্রে আমরা এখনো স্বামী-স্ত্রী। যতদিন বিবাহিত থাকব ততদিন এটি ব্যবহার করব। আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হলে নাম পরিবর্তন করব।’

২০০৮ সালে বরখার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইন্দ্রনীল। ২০১২ সালে তাদের ঘরে আলো করে আসে কন‌্যা মীরা। তার বয়স এখন ১১ বছর।

বরখা সেনগুপ্ত ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত। ‘রাজনীতি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এতে একটি গানে দেখা যায় এই অভিনেত্রীকে। বলিউডের ‘রামলীলা’ ও ‘স্মার্ট অ্যান্ড কোং’ সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়া কলকাতার ‘দুই পৃথিবী’, ‘আমি সুভাষ বলছি’, ‘ব্ল্যাক’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

অন‌্যদিকে মডেলিংয়ের মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ইন্দ্রনীল সেনগুপ্ত। পরবর্তীতে টিভি সিরিয়ালে অভিনয় শুরু করেন। ২০০৪ সালে হিন্দি ভাষার ‘শুকরিয়া: টিল ডেথ ডু আস অ্যাপার্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। ২০০৯ সালে ‘অংশুমানের ছবি’ সিনেমার মাধ‌্যমে টলিউড চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তীতে খল চরিত্রে অভিনয় করে দারুণ খ‌্যাতি কুড়ান এই অভিনেতা। ২০১২ সালে বাংলাদেশের ‘চোরাবালি’ সিনেমায় দেখা যায় তাকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে