বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

আমি কারো প্যান্ট ধরে টানলে সেও টানবে : সিয়াম

যাযাদি ডেস্ক
  ০৭ জুন ২০২৩, ০৯:৩৮
আমি কারো প্যান্ট ধরে টানলে সেও টানবে : সিয়াম

বর্তমানে ঢাকার সিনেমা অঙ্গনে একে অপরের বিপক্ষে কথার লড়াই চালিয়ে যাচ্ছেন। এক সময় চিত্রনায়িকা নিপুণ ও জায়েদ খানের বিষয়টা সবার জানা। তাদের প্রসঙ্গটা আদালত পর্যন্ত গড়িয়েছে। তারপর রাজ, মিম, পরীমনি। সর্বশেষ তিন নায়িকার ভিডিও ক্লিপ ফাঁস নিয়ে রাজ পরীমণির সংসারটাই যেন ভেঙ্গে গেলো।

এদিকে আসছে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে দীপংকর দীপন পরিচালিত দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’।

গত সোমবার (৫ জুন) গণমাধ্যমকর্মীদের সঙ্গে অন্তর্জাল টিমের এক আড্ডায় সিনেমার কাজের অভিজ্ঞতা জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সিয়াম আহমেদ।

তিনি বলেন, সাপোর্ট করলে সাপোর্ট পাওয়া যায়। কাউকে নিচ থেকে টেনে তুললে বা সম্মান করলে তারাও আমাকে সম্মান করবে। এখন যদি আমি কারও পা ধরে বা প্যান্ট ধরে টেনে নিচে নামিয়ে দেই, তাহলে কি সে আমার প্যান্ট ধরে টান দেবে না? আমরা যদি নিজেদেরকে সাপোর্ট না করি, তাহলে অনুরাগীদের মধ্যে দ্বন্দ্ব আরও বাড়বে।

এই অভিনেতা যোগ করেন, অনেকগুলো ভালো সিনেমা যখন একসঙ্গে হলগুলোতে আসে তখন দর্শকের মাঝেও আগ্রহ জন্মায়। কিন্তু সাধারণ দর্শক জানেই না যে কোন সিনেমা কোন হলে চলছে, তারা এর চেয়ে বেশি জানে আমাদের (নায়ক-নায়িকা) ব্যক্তিগত জীবনে কি চলছে।

তরুণদের সম্ভবনার কথা উল্লেখ করে সিয়াম বলেন, তরুণদের আমরা যতটা যোগ্য মনে করি তারা তার চেয়েও অনেক বেশি যোগ্য ও মেধাবী। শুধু তারা সাপোর্ট পায় না বলে। তরুণরা যেখানে সুযোগ পেয়েছে, সেখানেই সফল হয়েছে। একইভাবে ‘অন্তর্জাল’-এ যেটা দেখানো হয়েছে সেটা যদি দেশের প্রয়োজনে তাদের করতে বলা হয় তাহলে তারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়বে, কোনো কিছু দেখবে না, কোনোকিছু না দেখে তারা ঝাঁপিয়ে পড়বে। সুতরাং ‘অন্তরজাল’-এ আমরা তরুণদের রিপ্রেজেন্ট করার চেষ্টা করেছি। আশা করি তারা অনুপ্রেরণা পাবে। তারা জানবে এই যুদ্ধে তারা একা না।

উল্লেখ্য, এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার ও রওনক হাসানসহ আরও অনেকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে