শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

আজ ভারতীয় অভিনেত্রীর ‘নগ্ন’ হওয়ার দিন!

যাযাদি ডেস্ক
  ১৯ নভেম্বর ২০২৩, ১০:৫৩
আজ ভারতীয় অভিনেত্রীর ‘নগ্ন’ হওয়ার দিন!

বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয় খেলাগুলোর মধ্যে ক্রিকেট অন্যতম। আজ ওয়ান্ডে ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। আর এই ফাইনালে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। এই দুই দল এর আগেও একাধিকবার শিরোপা জেতেছে। তাই আজ কে জিতবে তা আগে থেকে বলা যাচ্ছে না। তবে ভারত যদি জয়লাভ করে তাহলে নগ্ন হবার ঘোষণা দিয়েছেন এক অভিনেত্রী।

জানা যায়, ফের বিশ্বকাপের ট্রফির কাছাকাছি ভারত। আগামীকাল রোববার ফাইনাল বৈতরণী পাড়ি দিতে পারলেই তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন তকমা লাগবে ভারতীয় ক্রিকেট দলের গায়। সেই মাহেন্দ্রক্ষণের প্রত্যাশায় দেশটির সকল অঙ্গনের মানুষজন। এরইমধ্যে দক্ষিণি অভিনেত্রী রেখা বোজ ঘোষণা দিলেন ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি।

রেখা জানিয়েছেন, এবার বিশ্বকাপে ভারত জিতলে তিনি নগ্ন হয়ে দাঁড়াবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে। যদিও তার এমন ঘোষণা ভালোভাবে নেননি নেটিজেনরা। নিজেদের মতো করে রেখাকে ট্রল করছেন তারা।

কেউ লিখেছেন, ‘নোংরা মানসিকতা। এগুলো সবই প্রচারের আলোয় থাকার ফিকির।’ কেউ মন্তব্য করেছেন, ‘যদি আপনি এমনটা করেন, আমি আপনাকে নিয়ে পালিয়ে যাব।’ কেউ আবার অভিনেত্রীর উদ্দেশে লেখেন, ‘আপনি এমনটা করলে লোকে আপনার গায়ে পাথর ছুড়বে।’

এদিকে রেখাই প্রথম নয়। ২০১২ সালে এমন ঘোষণা দিয়ে রাতারাতি প্রচারের আলোয় এসেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। ভারত জিতলে নগ্ন হবেন বলে জানিয়েছিলেন তিনি। তবে সেবার এমএস ধোনির নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতলে কথা রাখেননি পুনম। এবারও দেশটি বিশ্ব চ্যাম্পিয়ন হলে রেখা কী করেন তা সময়ই বলে দেবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে