বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কি ব্যবসা করবেন জানালেন পরীমনি

যাযাদি ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪৪
ফাইল ছবি

দু’দিন আগেই খবর হয় ঈদে তিন সিনেমা নিয়ে আসছেন শরীফুল রাজ। কিন্তু ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি কি বসে থাকবেন? আসছে ঈদে তিনিও নিজের নতুন ব্যবসা নিয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন এই নায়িকা।

শুক্রবার ফেসবুকে নিজের ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনচিত্র প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে তিনি লেখেন, এবারের ঈদে আমি আসছি একদম নতুনভাবে। খুব শিগগিরই সবাইকে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবো ইনশাআল্লাহ। দোয়া করবেন।

একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি বলেন, ‘আসলে অনেক আগে থেকেই আমার ব্যবসা করার ইচ্ছে ছিল। কিন্তু কীসের বিজনেস শুরু করব তাই ভাবছিলাম। অবশেষে অনেক ভেবে আর সবদিক বিবেচনা করে প্রসাধনীর পণ্যের ব্যবসা শুরু করতে যাচ্ছি।’

নায়িকা বলেন, এখন সোশ্যাল মিডিয়াতে ঢুকলেই অনেকেই দেখি ব্যবসা করছে। সেগুলোর মাঝে মেয়েদের প্রসাধনীর পণ্যের ব্যবসা বেশ তুঙ্গে। অনেক ক্ষেত্রেই দেখা যায় একটু কম দামে অনেকেই ব্র্যান্ডের পণ্য অনলাইন থেকে ক্রয় করছে। সেক্ষেত্রে দেখা যায়, তারা আসলে প্রতারিত হচ্ছে। কেননা ব্র্যান্ডের পণ্য বলে বিক্রি হচ্ছে ক্লোন পণ্য, যা আসলে আমাদের স্কিনের জন্য বেশ ক্ষতিকর। তাদের দিক বিবেচনায় অরজিনাল ব্র্যান্ডের পণ্য নিয়ে বাজারে আসছি।

বাস্তবিকই, হালে চলচ্চিত্রের অনেক নায়িকাই যার যার মতো করে ব্যবসা খুলে বসেছেন। যা ষাট-সত্তর-আশি-নব্বই দশকের নায়িকাদের ক্ষেত্রে কল্পনাই করা যেত না। তবে যারা ক্যারিয়ারের মাঝপথে থাকতেই ব্যবসায় নেমে পড়ছেন তাদের ক্ষেত্রে খোঁজ নিয়ে জানা গেছে তারা বুঝে গেছেন তাদের দিয়ে ইন্ডাস্ট্রিতে আর খুব বেশি সিনেমা করা যাবে না। এমনিতেই সিনেমা হচ্ছে কম। তার ওপর প্রেক্ষাগৃহও বাড়ছে না আর। কমতে কমতে ৪৫টিতে এসে ঠেকেছে। এ সংখ্যা আরও কত নিচে নামবে, কে জানে। তাই সুযোগ বুঝে যে যেভাবে পারছেন আগে-ভাগেই ব্যবসায় নেমে পড়ছেন। যাতে শুটিংয়ের ব্যস্ততায় না থাকতে পারলেও ব্যবসার ব্যস্ততায় থাকা যায়।

এদিকে ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমনির ‘বুকিং’ ওয়েব ফিল্ম। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। ওয়েব ফিল্মটি মুক্তির পর থেকেই দর্শক প্রশংসায় ভাসছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে