শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ফেরদৌস-আঁখি একসঙ্গে

বিনোদন রিপোর্ট
  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৯
ছবি: সংগৃহীত

অনেকেই হয়ত ভুলে গেছেন যে, ছোটবেলায় শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন আঁখি আলমগীর। পরিবর্তে মনে রাখছেন তার দীর্ঘ ক্যারিয়ারের গান। যে গান গেয়ে শ্রোতাদের মন জয় করে নিয়েছেন আঁখি আলমগীর। দুই মাধ্যমেই কাজের স্বীকৃতিস্বরূপ ঝুলিতে জমা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তবে পরে অভিনয়ে আর দেখা না গেলেও গানের পাশাপাশি মাঝে মাঝে বিজ্ঞাপনসহ অন্যান্য মাধ্যমেও দেখা মেলেছে তাকে। সেই ধারাবাহিকতায় এবার নতুন আরও একটি বিজ্ঞাপনে কাজ করলেন আঁখি। নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় বিজ্ঞাপনটিতে আঁখি মডেল হয়েছেন তার দীর্ঘদিনের বন্ধু অভিনেতা-সংসদ সদস্য ফেরদৌস আহমেদের সঙ্গে জুটি বেঁধে। যদিও এবারই তিনি আর ফেরদৌস প্রথমবার জুটি বাঁধেননি। এর আগেও একসঙ্গে মডেলিং, অভিনয় এবং নাচ করেছেন তারা। তবে নির্মাতা অনন্য মামুনের সঙ্গে এটি তার দ্বিতীয় কাজ।

আঁখি আলমগীর বলেন, ‘এর আগেও অনন্য মামুনের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করেছি। এ নিয়ে তার নির্দেশনায় আমার দ্বিতীয় কাজ। মামুনের নির্দেশনা বেশ গোছানো। দারুণ, একটি কাজ হয়েছে। বিজ্ঞাপনটি প্রচারে এলে সবাই তা অনুভব করতে পারবেন।’

ফেরদৌসের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘ওর সঙ্গে আমি প্রথম কাজ করি আমার গাওয়া বাবুজি গানের মিউজিক ভিডিওতে। সেটিই তার প্রথম ও একমাত্র মিউজিক ভিডিওতে মডেল হওয়া। এরপর টিভি চ্যানেলের ঈদের অনুষ্ঠানে আমরা ডুয়েট নাচ করি। ফেরদৌস প্রযোজিত ও অভিনীত এক কাপ চা সিনেমাতে আমার নিজের গাওয়া গানের সঙ্গে ফেরদৌসের সঙ্গে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছিলাম। এরপর একটি ওভিসিতে দুইজনে জুটিবদ্ধ হয়ে প্রথমবার বিজ্ঞাপনচিত্রে মডেলিং করি। এবারও একই পথে হাঁটলাম। এই নায়কের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে আঁখি আরও বলেন, আমরা দুইজন ভিন্ন পেশার মানুষ। তবুও তার সঙ্গে ভিন্ন ভিন্ন প্রচুর কাজ হয়েছে। ফেরদৌসের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা এক কথায় অসাধারণ। তাই তো ওর সঙ্গে এতগুলো কাজ করা।’

ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে মিউজিক ভিডিও, মডেলিং, নাচ এবং অতিথি চরিত্রে অভিনয়ের বাইরে এখন শুধু বাকি আছে, তাদের জুটিবদ্ধ হয়ে চলচ্চিত্রের নায়ক-নায়িকা হওয়া। তবে আঁখি আলমগীর জানান, এখন পর্যন্ত সে রকম কোনো পরিকল্পনা নেই। অবশ্য, বিভিন্ন সময়েই তার নায়িকা হওয়ার প্রস্তাব আসে, এখনো আছে সেই রকম প্রস্তাব।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে